img

আইপিএলের পরপরই টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে আয়োজন করা যেতে পারে বলে মন্তব্য করেছে ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার। সম্প্রতি, ইন্ডিয়ান টুডেকে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।

ভারতের জাতীয় দলের সাবেক এ অধিনায়ক বলেন, করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবেলা করতে অস্ট্রেলিয়ায় আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। অথচ ১৮অক্টোবর থেকে অস্ট্রেলিয়ার মাঠেই টি-টেয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার কথা। বিষয়টা আসলে কঠিন দেখাচ্ছে।

তিনি আরও বলেন, বিশ্বকাপের পরবর্তী আসর ভারতের মাঠে হওয়ার কথা। অস্ট্রেলিয়া যদি এবারের বিশ্বকাপ ভারতকে দেয় আর ভারতের পরবর্তী বিশ্বকাপ তারা নেয় তাহলে আমার মনে হয় সমস্যা হওয়ার কথা নয়, অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপ হতে পারে।

গাভাস্কার বলেন, যদি এমটি হয় তাহলে টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগে আইপিএল অনুষ্ঠিত হতে পারে। এমনটি হলে খেলোয়াড়রা টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যথেষ্ট অনুশীলনের সুযোগ পাবে।

করোনাভাইরাসের কারণে পুরো বিশ্ব স্থবির। আইপিএল-অলিম্পিক গেমস স্থগিত করা হয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এমন পরিস্থিতিতে আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের সহজ একটি উপায় বাতলে দিয়েছেন ভারতীয় কিংবদন্তি সুনীল গাভাস্কার।

জিরোআওয়ার২৪/আরএ

এই বিভাগের আরও খবর