img

করোনারভাইরাসের এই দুঃসময়ের মধ্যে দারুণ একটা সুসংবাদ দিলেন বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসান। দ্বিতীয়বারের মতো কন্যাসন্তানের বাবা হতে চলেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট দিয়ে জানিয়েছেন সাকিব-শিশিরের ঘর আলো করে আসছে দ্বিতীয় সন্তান।

আজ মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে সাকিব আল হাসান একটা ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুক পেজে। ছবিতে দেখা যাচ্ছে, পাঁচ বছরের মেয়ে আলাইনা হাসান একটা নবজাতকের পোশাক ধরে আছে। পোশাকে লেখা, ‘বাড়িতে স্বাগতম।’ সাকিব ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বিগ সিস্টারহুড।’

এই ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিব পরিবারকে শুভকামনায় ভাসিয়ে দিচ্ছেন তার ভক্ত-সমর্থকরা। বর্তমানে তিনি, স্ত্রী-সন্তানের সঙ্গে আছেন যুক্তরাষ্ট্রে। তাঁর পারিবারিক সূত্রেই জানা গেছে, নতুন অতিথি আসার কথা এ মাসের শেষ দিকে। সাকিব গত মাসের দ্বিতীয় সপ্তাহে বাংলাদেশ থেকে গেছেন যুক্তরাষ্ট্রে। যুক্তরাষ্ট্রে পৌঁছেই একটি হোটেলে দুই সপ্তাহের কোয়ারেন্টিনে ছিলেন তিনি। এখন পরিবারের সঙ্গেই সময় কাটছে সাকিবের।

এদিকে, দ্বিতীয়বারের মতো সাকিবের বাবা হতে আরও কিছুদিন বাকি থাকলেও মাহমুদউল্লাহ অবশ্য গতকাল রাতেই বাবা হয়েছেন। বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক আবারও ছেলেসন্তানের বাবা হয়েছেন। মাহমুদউল্লাহর পারিবারিক সূত্রে জানা গেছে, মা ও সন্তান দুজনই ভালো আছে।

করোনাভাইরাসের সংক্রমণে আপাতত ক্রিকেট বন্ধ। অনেক সময় ক্রিকেটীয় ব্যস্ততার কারণে ঘরে আসা নতুন অতিথিদের সঙ্গেও তেমন সময় দেওয়া সম্ভব হয় না ক্রিকেটারদের। এবার সাকিব-মাহমুদউল্লাহরা নিশ্চয়ই নির্বিঘ্নেই সময় দিতে পারবেন নবজাতকদের।

জিরোআওয়ার২৪/আরএ

এই বিভাগের আরও খবর