img

প্রতি বছর ভালবাসা দিবস উপলক্ষে তৈরি করা হয় ‘কাছে আসের গল্প’, আর এবার দেশের সবাইকে ভালোরাখা এবং সুস্থ রাখার উদ্দেশ্যে তৈরি করা হয়েছে দূরে থাকার গান। মহামারী করোনাভাইরাসের এই সময়ে নিরাপদে থাকতে মানুষের সঙ্গে মানুষের দুরুত্বটাই আজ বেশি প্রয়োজন। তাই শিল্পীরা এই বার্তা নিয়েই গেয়েছেন দূরে থাকার গান।

সম্প্রতি গ্রামীণ ফোনের উদ্যোগে তৈরি হয়েছে এমনই একটি গান। গানটির প্রধান বার্তাই হচ্ছে ‘চলো একসাথে দূরে থাকি। গানটি বর্তমানে ফেসবুকে ভাইরাল হয়েছে।

গানটির কথা ‘চলো একসাথে দূরে থাকি, বিশ্বাসে কাছাকাছি, দূরে দূরে কাছে থেকে, দেশটাকে ভালো রাখি’ লিখেছেন গাউসুল আলম শাওন। সুর করেছেন চিরকুট ব্যান্ডের ভোকাল শারমিন সুলতানা সুমি এবং সংগীতায়োজন করেছেন পাভেল আরিন। আর কণ্ঠ দিয়েছেন বিভিন্ন প্রজন্মের সাত শিল্পী। তারা হলেন সাদি মহম্মদ, সুমি, তাহসান খান, এলিটা করিম, মিলন মাহমুদ, নীরব ও সন্ধি।

মহান স্বাধীনতা দিবস, ২৬ মার্চে প্রকাশিত হয়েছে গানটি। গাউসুল আলম শাওন জানান, পুরো গান ও ভিডিওটির কাজ হয়েছে নিজ নিজ ঘর থেকেই।

গানটি শুনতে চাইলে-https://www.facebook.com/Grameenphone/videos/918206081959330/?v=918206081959330

গানটির মাধ্যমে গ্রামীণ ফোন ও সংশ্লিষ্ট শিল্পীরা একটাই বার্তা দিতে চেয়েছেন দেশের মানুষদের, তা হলো- স্বাধীনতার প্রত্যয়ে চাইলেই সম্ভব একসাথে দূরে থেকে দেশটাকে ভালো রাখা।

জিরোআওয়ার২৪/আরএ

এই বিভাগের আরও খবর