img

সিনেমা ইন্ডাস্ট্রির কুপ্রস্তাব নিয়ে মুখ খুললেন বাহুবলি অভিনেত্রী আনুশকা শেঠি। দক্ষিণি সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী ইন্ড্রাস্টির ‘কাস্টিং কাউচ’ প্রসঙ্গে তার ক্রোধ প্রকাশ করেন।

আনুশকা বলেন, আমি স্বীকার করছি তেলেগু ইন্ডাস্ট্রিতেও কাস্টিং কাউচ আছে। কিন্তু, ভাগ্যবশত আমাকে কখনো এধরনের আপত্তিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়নি। এর মূল কারণ আমি খুবই সোজাসাপ্টা কথা বলি।

তিনি আরো জানান, ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ আমাকে বাজে প্রস্তাব দেয়ার সাহস করে না। কারণ আমি চুপ থাকার মতো কেউ নই। সবার সাথে ভালো সম্পর্ক বজায় রাখলেও, আমি ভাল মন্দ নিয়ে স্পষ্টভাষী। কেই অল্প দিনেই খ্যাতি হবে নাকি পরিশ্রম করে অনেকদিন ইন্ডাস্ট্রিতে টিকে থাকবেন তা অভিনেত্রীদের নিজের সিদ্ধান্ত।

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় আনুশকা। সম্প্রতি গুঞ্জন ওঠে, পরিচালক প্রকাশ কোবেলামুড়িকে বিয়ে করছেন আনুশকা। খবরটি অস্বীকার করেছিল আনুশকা।

এছাড়াও কয়েকদিন আগে ভারতীয় এক ক্রিকেটারকে বিয়ে করার তথ্য মিডিয়াতে ঘুড়ছে। এবারও খবরটি সত্য নয় বলে জানান তিনি। এখানেই শেষ নয়, বাহুবলি সিনেমা মুক্তির পর অভিনেতা প্রভাসের সঙ্গে আনুশকার প্রেমেরও গুঞ্জন ছড়ায়।

আনুশকা শেঠির আগামী সিনেমা নিঃশব্দম। এতে অভিনয় করছেন— আর মাধবন, শালিনি পান্ডে, অঞ্জলি, হলিউড অভিনেতা মাইকেল ম্যাডসন প্রমুখ। আগামী ২ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের কারণে তা অনিশ্চিত।

জিরোআওয়ার২৪/এমএ

এই বিভাগের আরও খবর