img

করোনার দুর্যোগপূর্ণ সময়ে এগিয়ে এলেন বিনোদন জগতের আরো এক মুখ। মানবিক বিবেচনায় বাড়ি ভাড়া মওকুফ করলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা ও তার পরিবার।

এর আগে বাড়ি ভাড়া না নেয়ার সিদ্ধান্ত নিয়ে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে ছিলেন শেখ শিউলি হাবিব। ফেসবুকে তাকে নিয়ে ইতিবাচক সমালচনাও করেন অনেকে। এবার একই সিদ্ধান্ত নিলেন এই অভিনেত্রী ও তার পরিবার।

ভাবনা বলেন, আমরা ইতিমধ্যে করোনার মতো প্রাণঘাতী ভাইরাসের সাথে লড়ছি। দিনের পর দিন কাটাচ্ছি আপনজনদের দুশ্চিন্তায়। তার উপর অর্থনৈতিক মন্দা, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির মতো সমস্যা যোগ হয়েছে। তাই মানুষের পাশে দাঁড়ানোর চেষ্ঠা করেছে আমার পরিবার। আমরা সিদ্ধান্ত নিয়েছি, চলতি মাসের বাড়ি ভাড়া আমরা নিব না।

অভিনেত্রী ভাবনার বাবা ‘রাত্রীর যাত্রী’খ্যাত চলচ্চিত্র নির্মাতা হাবিব বলেন, করোনাভাইরাসের কারণে মানুষ ঘর থেকে বের হতে পারছেন না। অনেকের দেখা দিয়েছে আর্থিক সংকট। তার উপর জিনিসের দাম বেড়েই চলেছে। ভাড়াটিয়াদের সুবিধা দেখার দায়িত্ব আমাদের মতো বাড়িওয়ালাদেরই। তাই তাদের এই দুর্দিনে তাদের সাহায্য করার চেষ্টা করছি।

রাজধানীর হাজারীবাগ এলাকায় অভিনেত্রী ভাবনাদের আছে ৬ তলা ভবন। সেখানে মোট ছয়টি পরিবার ভাড়া থাকেন। এসব ভাড়াটিয়াদের সবার মার্চ মাসের ভাড়া মওকুফ করা হয়েছে।

শিউলি হাবিব ও ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব দুজনেই আশাবাদী, তাদের দেখাদেখি প্রতিটি মানুষ তাদের সাধ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াবেন।

জিরোআওয়ার২৪/এমএ

এই বিভাগের আরও খবর