Ads
img

কেমন কাটবে আজকের দিন? কি আছে এই কপালে? কেমন যেতে পারে আপনার আজকের দিনটি ভেবে ভেবে অস্থির? তার চেয়ে চট জলদি জেনে নিন আজ রাশি অনুযায়ী কার দিন কেমন কাটবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল):

সকাল থেকে পেট নিয়ে কিছুটা অস্বস্তি হতে পারে। ব্যবসায় সুফল দেখবেন। তবে বিদেশে ব্যবসার ক্ষেত্রে পরিস্থিরি উলটো হবে। বাড়িতে গুরুজনের শরীরে বিশেষ খেয়াল রাখতে হবে। বাড়তি কাজের চাপ নিতে হবে।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):

আর্থিক অবস্থা খারাপ হবে। স্ত্রীর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিবেন। সম্পত্তির আইনি জটিলতায় জড়াতে পারেন। বন্ধুর ব্যবহারে কষ্ট পাবেন। প্রেমের জন্য মানসিক চাপ বাড়বে।

মিথুন (২১ মে – ২০ জুন):

আজ বক্তা হিসাবে আপনি সুনাম পাবেন। তারপরও ভেবে চিনতে কথা বলতে হবে। বাড়িতে অশান্তি বাড়বে। পড়াশোনায় অগ্রগতি হবে। অফিসে মহিলা কলিগের সাথে বিবাদ হবে।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):

বুদ্ধি ও পরিকল্পনার জোরে  আজ বেঁচে যাবেন। তবে শারীরিক অসুস্থতা আপনাকে ঝামেলায় ফেলতে পারে। বাড়িতে অতিথির আগমন ঘটবে। প্রেমে প্রতারিত হবেন আজ। ব্যবসা আজ মনের মতো হবে না।

সিংহ (২১জুলাই – ২১ আগষ্ট):

বিদেশে উচ্চশিক্ষার সুযোগ হতে পারে। ভাইবোনের সাথে ঝগড়ার সম্ভাবনা আছে। এলাকার লোকের সাথে ঝামেলা বাড়োতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি থেকে বিরত থাকুন।

কন্যা (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

বিদেশে ভ্রমণ শুভ। অর্থ খরচ বাড়বে। শত্রুর স্তাথে আপোষ নয়। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আলসদের জন্য আজ দিনটি একেবারেই ভাল যাবে না। বিবাহিত জীবনে বিবাদ হবে।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

আজ প্রেমে পড়োবেন আপনি। বিবাহের কথাতেও সুফল পাও্যা যেতে পারে। অভিনেতা হিসেবে সুনাম পাবেন।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

আজ কোন কাজের দায়িত্ব নেবেন না। কাজের কারণে ঝামেলা হতে পারে। পুরানো ঝগড়ার মীমাংসা হবে আজ। বড় দাওয়াতের সম্ভাবনা আছে আজ।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

পুরানো বন্ধুর জন্য আজ মন অস্থির থাকতে পারে। যাকে মনে পড়ছে তাকে ফোনটা করেই ফেলুন। শরীরের দিকে বিশেষ যত্ন নিন। কোথাও বেড়াতে যেতে পারেন।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী):

শরীরের চর্চা করুন। সঙ্গীত অনকে ভাল রাখবে। নীল রঙ আজ আপনার জন্য শুভ। শারীরিক সমস্যায় দেখা দিতে পারে। লেখাপড়ায় আগ্রহ বাড়বে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে।

কুম্ভ (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি):

তৃতীয় ব্যক্তির কারণে সংসারে অশান্তি হতে পারে। কাজের জন্য দূরের যাত্রা করতে হবে। বুদ্ধির জন্য বড় বিপদ থেকে বেঁচে যাবেন। প্রেমের জন্য দিনটি ভাল।

মীন (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

প্রেমের বাধা। মানসিক কষ্ট বাড়বে। বন্ধুর সঙ্গে তর্ক বাঁধতে পারে। চাকরি নিয়ে টেনশন হবে। বন্ধুর  দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা হবে।

জিরোআওয়ার২৪/এমএ

এই বিভাগের আরও খবর