Ads
img

কেমন কাটবে আজকের দিন? কি আছে এই কপালে? কেমন যেতে পারে আপনার আজকের দিনটি ভেবে ভেবে অস্থির? তার চেয়ে চট জলদি জেনে নিন আজ রাশি অনুযায়ী কার দিন কেমন কাটবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল):

আজ অন্যের ওপর নির্ভর করা বোকামি হতে পারে। অতি বিশাওস থেকে বিরত থাকুন। জমি সংক্রান্ত জটিলতা হতে পারে। গুরুজনের মতামতকে অগ্রাধিকার দিন। প্রভাবশালীদের আনুকূল্য পাওয়া সহজ হবে। দূরের যোগাযোগ আজ না করাই ভাল।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):

নতুন কোনো সিদ্ধান্ত গ্রহণে সুফল আসার সম্ভাবনা আছে। কারও উপর বিশ্বাস স্থাপনের আগে আগে যাচাই করে নিন। নিজের স্বাস্থ্যের প্রতি বিশেষ খেয়াল রাখুন।

মিথুন (২১ মে – ২০ জুন):

ব্যবসায়ীদের জন্য দিনটি যেন কিছুটা গড়বড়ে। সামান্য কারণেই প্রতিদ্বন্দ্বীতায় জড়িয়ে যেতে পারেন। তবে বিবাহের কথা এগোতে পাড়ে। খুব ভেবে চিনতে কথা বলুন আজ। অন্যথায় বড় কোন ঝামেলা হতে পারে। কোনো শুভ সংবাদ পেতে পারেন।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):

আজ আপনার জন্য দিনিটি আগা গোড়া ভাল। তবে সব কিছুতে সাবধান হতে হবে। প্রেম, কাজ, পরিকল্পপনার পাশাপাশি যাত্রাও শুভ আজ। কিন্তু কেউ হয়তো অবহেলার দৃষ্টি পোষণ করবে। এড়িয়ে যান।

সিংহ (২১জুলাই – ২১ আগষ্ট):

আজ সিংহের মতো নয়, বরং বেড়াল হয়ে থাকুন। বিপদ মাথার উপড় ঘুরপাক খাচ্ছে। তাই আপনার দাপটকে লাগাম দিন আজকের জন্য। সামাজিক যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। আর্থিক প্রাপ্তির সম্ভাবনা নেই। চাকরিতে সুফল পাবেন। বিয়ের ব্যাপারে ধৈর্যশীল হোন।

কন্যা (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

কারও ওপর নির্ভর করে বৈদেশিক যাত্রার সুযোগ হবে। দূরের যাত্রা শুভ। অনেক দিন পর কারও সাথে দেখা হবে আজ।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

দিনটি মোটামোটি ভাল ভাবেই কাটবে আপনার। তবে কোন কিছুই অতিরিক্ত ভাল হওয়ার সম্ভাবনা নেই। অর্থ কষ্ট কাটাতে মানব সেবা করুন। অন্যের জন্য ভাল ভাবুন।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

অফিসের কাউকে কাজের প্রতিশ্রুতি দেয়া থাকলে, তা রক্ষা করার চেষ্টা করুন। ঋণসহ যে কোনো ধরনের আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা আজ একটু বেশি। প্রেম বা ভালবাসার ব্যপারে মাথা খুব ঠান্ডা রাখতে হবে। আজ আপনার জন্য যাত্রা শুভ।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

জমিজমা সংক্রান্ত ঝামেলা আজ মিটে যেতে পারে। নিজের যোগ্যতার প্রমাণ আজ দিতে হতে পারে। অবহেলার শিকার হতে পারেন। তবে আপনাকে ইতিবাচক হতে হবে। প্রম শুভ।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী):

জরুরি কোনো কাজে আজ হাত দেয়া ঠিক হবে না। প্রভাবশালীর চাপ আসতে পারে। কারও সাথে বিরোধে যাবেন না।

কুম্ভ (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি):

বন্ধুদের সাথে আজ সম্পর্ক দৃঢ় হবে। কাছের মানুষকে মনের কথা বলে ফেলুন। দিনের শেষে কিছু একটা অনাকাঙ্ক্ষিত ঘটতে পারে। তবে আপনি সামলে নিবেন।

মীন (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ):

পুরনো পাওনা আজ আদায়ের সুযোগ আছে। কৃষিবিষয়ক ঝামেলার অবসান হবে। চাকরি হতে পারে। যাত্রা কিছুটা অনুকূল আজ।

জিরোআওয়ার২৪/এমএ 

এই বিভাগের আরও খবর