img

নারীর উন্নয়নকে আরো বেশি উৎসাহিত করতে সম্প্রতি উদযাপিত হল ‘আউটস্ট্যান্ডিং উইমেন অ্যাওয়ার্ডস ২০২০’। নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের মাধ্যমে দেশ ও নারী সমাজকে আরো বেশি সমৃধ করতেই ফ্রিডম স্যানিটারি ন্যাপকিনের উদ্যোগে এ আয়োজন করা হয়। প্রতিভাবণ নারীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিজিএমইএ-র নবনির্বাচিত সভাপতি রুবানা হক।সেই সাথে আরো উপস্থিত ছিলেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর, বিজনেস ডিরেক্টর মো. কামরুল হাসান ও মার্কেটিং ম্যানেজার খন্দকার ইশতিয়াক আহমদ।

মেডিকেল সায়েন্স, সোশ্যাল সার্ভিস, উদ্যোক্তা, শিক্ষা, করপোরেট, ক্রীড়া, ফ্যাশন ও সংগীত- এই আটটি বিশেষ বিভাগে, আট নারীকে আউটস্ট্যান্ডিং উইমেন অ্যাওয়ার্ডসের জন্য নির্বাচিত করা হয়।তারা হলেন অবস্টেট্রিক্যাল অ্যান্ড গাইনিকোলজিক্যাল সোসাইটি অব বাংলাদেশের প্রেসিডেন্ট সামিনা চৌধুরী, বাংলাদেশ এনভায়রনমেন্ট লইয়ার্স অ্যাসোসিয়েশনের (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসান, খান’স কিচেনের ব্যবস্থাপনা পরিচালক আফরোজা বেগম, ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আসমা সুলতানা, ব্র্যাক ইন্টারন্যাশনালের ডিরেক্টর (হিউম্যান রিসোর্সেস) শারমিন সুলতান, স্প্রিন্টার শিরিন আক্তার, মডেল পিয়া জান্নাতুল এবং কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

দেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানের প্রায় পাঁচ শতাধিক নারীদের অংশগ্রহণে এই অনুষ্ঠান ছিল একেবারে জমকালো। বাংলাদেশের নারীরা আরো এগিয়ে যাবেন এবং পরবর্তী প্রজন্মের নারীদের অনুপ্রেরণা জোগাবে এই আশাই ব্যক্ত করেন বক্তাগণ। প্রেস বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর