img

নেতৃত্বহীনতার কারণেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের ভরাডুবি হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, ঐক্যফ্রন্ট অত্যন্ত অগোছালোভাবে নির্বাচনে এসেছিল। তাদের জোট ছিল নেতৃত্বহীন। তাদের নেতৃত্বের মধ্যে কোনো সমন্বয় ছিল না। তাই নির্বাচনে ঐক্যফ্রন্টের এত বড় পরাজয় হয়েছে।

মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে নতুন বছরের প্রথম দিনে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী নাসিম এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, খেলার মাঠে দক্ষ সেনাপতি না থাকলে জয়লাভ করা সম্ভব হয় না। ঐক্যফ্রন্টের অবস্থাও তেমন ছিল। একেক সময়ে একেকজন নেতৃত্ব দিয়েছেন। তাদের মধ্যে কোনো সমন্বয় ছিল না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নির্বাচনে সফলভাবে প্রস্তুতি চালিয়েছে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচনকে আমরা হালকাভাবে নেইনি। গত নির্বাচনের তুলনায় সফলভাবে প্রচারণা চালিয়েছি। কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত নেতাকর্মীরা দিনরাত প্রচার চালিয়েছে। যে কারণে আমাদের বড় বিজয় হয়েছে।

Sourse:samakal

এই বিভাগের আরও খবর