img

নির্বাচনের ফলাফল যেমনই হোক, মেনে নিতে প্রস্তুত। আগে যেমন ছিলাম তেমনই সব সময় নড়াইলবাসীর পাশে থাকবো। সময় সংবাদকে এমনটাই বলেছেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা। এই আসনের তরুণ ও নারীদের কর্মসংস্থানের ব্যাপারে বিশেষ পরিকল্পনা আছে বলে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিশেষ সাক্ষাৎকারে মাশরাফি বলেন, ‘নির্বাচনে মানুষ যে সিদ্ধান্তই নিবে, যাকে ভোট দিবে, যদি আমার গ্রহণযোগ্যতা বেশি থাকে আমাকে ভোট দিবে। যদি উনার গ্রহণযোগ্যতা বেশি থাকে তাহলে উনাকে ভোট দিবে।’

বিগত সময়ের মতো ভবিষ্যতেও নড়াইলবাসীর পাশে থাকার কথা জানিয়ে মাশরাফি বলেন, ‘নির্বাচনে ফলাফলের বিষয় না। এটা আমার জন্মস্থান। আমি এখানে বড় হয়েছি। আমি নড়াইলবাসীর পাশে সব সময় থাকতে চাই এবং আল্লাহ যদি সহায় হন তাহলে সব সময় পাশে থাকবো ইনশাল্লাহ।’

তরুণদের উদ্দেশে তিনি বলেন, ‘শুধু নির্বাচনের জন্য না, আমি সব সময়ই বলে আছি, আমাদের তরুণরা খুবই গুরুত্বপূর্ণ। তারা শিক্ষিত, তারা একটা সমৃদ্ধ বাংলাদেশ গড়বে এটা সবাই আশা করে। আমাদের নড়াইলে যে তরুণরা আছে, তাদেরও কিছু সমস্যা আছে।

আমি ফাউন্ডেশন করতে গিয়েও দেখেছি, এমনিও দেখেছি বিশেষ করে তাদের নড়াইল থেকে অনেক জায়গায় যেতে বা কিছু করত সমস্যা হয়। তারা চেষ্টা করে, কেউ কেউ পারিবারিকভাবে চেষ্টা করছে।

কিন্তু বৃহৎভাবে তাদের জন্য কিছু করা যায় কিনা, তাদের লাইফটা আরো সহজ করা যায় কিনা সেটা নিয়ে অবশ্যই ভাবার সুযোগ আছে।

কিন্তু এই মুহূর্তে ৩০ তারিখ ছাড়া অন্য কিছু ভাবতে পারছি না। ৩০ তারিখে যদি নির্বাচিত হই, মাননীয় প্রধানমন্ত্রী যদি সরকার গঠন করেন তাহলে হয়তো বৃহৎভাবে ভাবার সুযোগ থাকবে।’ সূত্র: সময় নিউজ।

এই বিভাগের আরও খবর