img

ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী বাসস্ট্যান্ড এলাকায়  বুবধার সোয়া ছয়টারদিকে কাভার্ড ভ্যান চাপায় আবু নোমান নামের এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত নোমান নৌবাহিনীর সদস্য (সেইলর-নাবিক) বলে জানা গেছে। সে ভোলা জেলার লালমোহন উপজেলার বেথুলী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

তার শ^শুড়বাড়ী ধামরাইয়ের সূতিপাড়া ইউনিয়নের বাথুলী গ্রামে। অপরদিকে বুধবার সকাল ১০টারদিকে ইসলামপুর বাটা সু কারখানার গেটের সামনে একই মহাসড়কে নিরাপদ পরিবহনের যাত্রাবাহী একটি বাস ধামরাই পৌরসভার বাগনগর মহল্লার মেরাজ খানকে চাপা দিয়ে পালিয়ে যায়।

তাকে উদ্ধার করে এক রিকশা চালক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মেরাজ খান ইসলামপুরে বাজার করে বাড়ি বাড়ী ফিরছিলেন।
নিহতের শ^শুড় আনোয়ার কবির ওরফে আবদুল গণি জানায়, আমার বাড়ী থেকে কর্মস্থল ঢাকার বনানীর হেডকোয়ার্টার্সে যাওয়ার সময় এ দুর্ঘনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাথুলী বাসস্ট্যান্ডে ওভার ব্রীজের পশ্চিমপাশে ডিভাইডারের শেষ প্রান্তে গিয়ে রাস্তার পারাপারের সময় একটি কাভার্ড ভ্যান নোমানকে চাপা দেয়। কাভার্ড ভ্যানটি তাকে প্রায় এক কিলোমিটার সামনে টেনেহেঁচড়ে নিয়ে যায়।
গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান জানান, ঘাতক কাভার্ড ভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

এই বিভাগের আরও খবর