img

নিক জোনাসের সঙ্গে বিয়ের পর থেকেই যেন সব সময় খবরের শিরোনামে প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপ তারকার সঙ্গে বিয়ে হোক কিংবা দিল্লি, মুম্বাই রিসেপশন, বলিউডের ‘দেশি গার্ল’-কে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা।

সম্প্রতি বলিউডের বন্ধুদের জন্য একটি ঝলমলে পার্টির আয়োজন করেন প্রিয়াঙ্কা। দীপিকা পাডুকন থেকে রণবীর সিং কিংবা আশা ভোঁসলে, নিক-প্রিয়াঙ্কার রিসেপশনে হাজির হন প্রত্যেকে। পিগির দুই প্রাক্তন প্রেমিক শাহিদ কাপুর এবং হরমন বাওয়েজাকেও দেখা যায় ব্যান্দ্রার তাজ এন্ড-এর অনুষ্ঠানে।

কিন্তু মুম্বাই রিসেপশন সেরে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস কি করলেন জানেন? সম্প্রতি নিক জোনাসের সঙ্গে একটি ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে নিকের গালে আলতো করে আদরের ছোঁয়া দিতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ারও করেন প্রিয়াঙ্কা চোপড়া।

গত ১ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। ১ ডিসেম্বর ক্রিশ্চিয়ান মতে বিয়ে সারার পর ২ ডিসেম্বর বসে প্রিয়াঙ্কা-নিকের হিন্দু মতে বিয়ের আসর। পর পর দু’দিন ধরে জাঁকজমকভাবে বিয়ে সারার পর দিল্লির উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা-নিক। দিল্লিতেই বসে তাদের প্রথম রিসেপশন।

প্রিয়াঙ্কা চোপড়ার দিল্লির রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিল্লিতে রিসেপশন সেরে মুম্বইতে প্রথমে ম্যারিয়টে বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপ তারকার দ্বিতীয় রিসেপশন।

যেখানে বলিউড অভিনেত্রীর ঘনিষ্ঠ আত্মীয় এবং তাঁর সাংবাদিক বন্ধুরা হাজির হন। ১৯ ডিসেম্বরের রিসেপশনের পর ২০ ডিসেম্বর ফের ব্যান্দ্রার তাজ এন্ড-এ বসে প্রিয়াঙ্কার তৃতীয় রিসেপশন। যেখানে পিগির বলিউডের বন্ধুরা সবাই হাজির ছিলেন। সূত্র: জি-নিউজ

এই বিভাগের আরও খবর


সর্বশেষ