img

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সমালোচনা করে মহাজোটের শরিক বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও মুন্সিগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী মাহী বি চৌধুরী বলেছেন, (বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন) তারেক রহমান লন্ডনে আছেন, ড. কামাল হোসেনকে তিনি ভাড়া করে নামিয়েছেন। তিনি ভাড়ায় খেলতে এসেছেন। তিনি (কামাল) নিজেও নির্বাচন করবেন না। শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার কোলাপাড়া বাজার এলাকায় এক নির্বাচনী সভায় মাহী বি চৌধুরী এ কথা বলেন। এর আগে কোলাপাড়া বাজার এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন তিনি।

২০ দলীয় জোটের নেতৃত্ব দিয়ে এলেও বিএনপি সম্প্রতি ড. কামালের গণফোরামসহ কয়েকটি দলকে নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেছে। এই ঐক্যফ্রন্ট গঠনের প্রক্রিয়ার শুরুর দিকে সামনে থাকলেও পরে বিকল্পধারাকে সরে যেতে হয়। বিকল্পধারা এখন আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের হয়ে নির্বাচনে অংশ নিচ্ছে।মাহী বি ঐক্যফ্রন্টের দিকে ইঙ্গিত করে বলেন, একটা দল আপনাদের কাছে ভোট চায়, ভোট দেবেন! কিন্তু তারা জানে না তাদের প্রধানমন্ত্রী কে হবেন। কিভাবে ভোট দেবেন আপনারা? দেশ চালাতে একজন অর্থমন্ত্রী প্রয়োজন। (বিএনপি নেতা) সাইফুর রহমান মারা গিয়েছেন। ভোট চাইতে এলে বিএনপিকে জিজ্ঞেস করবেন তাদের অর্থমন্ত্রী কে হবেন!

কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এস উল্লাহ কিসমতের সভাপতিত্বে নির্বাচনী এ সভায় আরও উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাকসুদ আলম ডাবলু প্রমুখ।

এই বিভাগের আরও খবর