img

দীর্ঘ লড়াইয়ের পর নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার অধিকার ছিনিয়ে এনেছেন। আশরাফুল হোসেন আলমকে ভোটে প্রতিদ্বন্দ্বীতা করা থেকে এবার আর কেউ আটকাতে পারবে না। বাংলাদেশের আসন্ন নির্বাচনে বগুড়া ৪ নম্বর আসন থেকে লড়বেন তিনি। এবার তাঁর চাই চাই সিংহ। রিটার্নিং অফিসার ও বগুড়া ডেপুটি কমিশনারের কাছে সিংহ চেয়ে আবেদন জানিয়েছেন তিনি। তবে বগুড়ার ডেপুটি কমিশনার ফইয়াজ আহমেদ বগুড়ার বাইরে থাকায় আলমের আবেদন এখনও মঞ্জুর হইনি। তবে ঢাকা ট্রিবিউন প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ফইয়াজ আহমেদ না কি আলমকে আশ্বস্ত করেছেন, তাকে সিংহ-ই দেওয়া হবে।

প্রসঙ্গত, আশরাফুল হোসেন ওরফে হিরো আলম চাইছেন এই নির্বাচনে তিনি সিংহ প্রতীক নিয়ে লড়াই করবেন। তাঁর কথায়, “সিংহ মানুষের প্রতীক। সেকারণেই তিনি ভোটের বৈতরণী পার করতে সিংহবাহিনী হব।” সূত্রের খবর, বৃহস্পতিবারই হিরো আলমের আবেদন মঞ্জুর করে তাঁর জন্য সিংহ প্রতীক দেওয়া হবে।

উল্লেখ্য, আলম সিংহ প্রতীক পেয়ে গেলে তাঁকে লড়তে হবে ‘হাতপাখা’, ‘ফুলের মালা’ ও ‘আম’-এর সঙ্গে। বগুড়া ৪ নম্বর আসনে হিরো আলম প্রতিদ্বন্দ্বীতা করবেন ইদ্রিস আলী (হাতপাখা), কাজী এম এ কাশেম (ফুলের মালা), ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) আয়ুব আলী (আম) ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) প্রার্থী জীবন রহমানের (টেলিভিশন) বিরুদ্ধে।

এই বিভাগের আরও খবর