img

এ দিনটি বাংলাদেশ ক্রিকেটের আন্তর্জাতিক ব্র্যান্ড সাকিব আল হাসানের জন্য একটি বিশেষ দিন। ঠিক ছয় বছর আগে ১২-১২-১২ তারিখে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন। এ দিনেই তিনি গাঁটছড়া বাঁধেন উম্মে আহমেদ শিশিরের সঙ্গে। 

সাকিব-শিশিরের সংসার জীবনের কেটে গেছে অর্ধযুগ। এ ছয় বছরে এসেছে অনেক ভালো সময়, এবং কিছু খারাপ সময়ও।  তাতে সাকিবের পাশে স্ট্যাচুর মতো ছিলেন স্ত্রী শিশির। বাস্তব জীবনের এসব গল্প শিশির প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও। 

এ ছয় বছরে সাকিব তার ক্যারিয়ারে অনেক কিছুই পেয়েছেন। কিন্তু তার কাছে সর্বশ্রেষ্ঠ পাওয়া ছিল কন্যা আলাইনা। আলাইনার জন্মদিনে সাকিব নিজেই বলেছিলেন তার জীবনের সর্বশ্রেষ্ঠ উপহার কন্যা আলাইনা। সাকিবের মতো সাকিব পত্নীও সরব সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। তাদের জীবনের নানা গল্পের বিচ্ছুরণ ঘটে সামাজিক মাধ্যমে।

আজ বুধবার ষষ্ঠ বিবাহ বার্ষিকী উপলক্ষে একটি ভিডিও পোস্ট করেন ফেসবুকে। সেখানে দেখা যায় স্ত্রী শিশিরের সঙ্গে অন্তরঙ্গ ছবি। সকলের কাছে দোয়া চেয়েছেন। ভিডিওর ক্যাপশনে লিখেন, ‘কিপ আস ইন ইওর প্রেয়ার্স।’

ভিডিওর নিচে ভক্তরাও জানিয়েছেন বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা। এ ছাড়া বিকেলে স্ত্রীর সঙ্গে একটি ছবি দিয়ে সাকিব লিখেন ‘হ্যাপি সিক্সথ অ্যানিভার্সারি।’

এদিকে সাকিবের বিবাহবার্ষিকী হলেও দেশের মাটিতে উইন্ডিজ সিরিজ চলায় সাকিবকে খেলা নিয়েই ব্যস্ত থাকতে হবে।

এই বিভাগের আরও খবর