img

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী শহীদ তাজউদ্দীন আহমেদের পুত্র ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ বাংলাদেশ আওয়ামীলীগের জন্য আগামী নির্বাচনে দেশবাসীর কাছে ভোট চাইলেন। সোহেল তাজ বলেন, বাংলাদেশের উন্নয়নের যে ধারা বইছে তা ধরে রাখতে শেখ হাসিনার সরকারকে আগামী নির্বাচনে আবারো বিজয়ী করতে হবে।
সোহেল তাজ গাজীপুরের কাপাসিয়ায় রোববার এক নির্বাচনী মত বিনিময় সভায় বলেন, আমার পরিবার প্রিয় মাতৃভূমি বাংলাদেশের জন্য সারাজীবন কাজ করে গেছেন। আমার শ্রদ্ধেয় পিতা তাজউদ্দিন আহমেদ এ দেশকে স্বাধীন করার জন্য যুদ্ধ করেছেন , ঝাঁপিয়ে পরেছেন। আমার মাতা সৈয়দা জোহরা তাজউদ্দীন আওয়ামীলীগের দু:সময়ে দলকে ঠিক রাখার জন্য কাজ করেছেন। আমার পরিবার বরাবরই দেশের অগ্রযাত্রা ও গণতন্ত্রের পক্ষে। আমার বোনেরাও দেশের জন্য জনগণের জন্য সব সময় কাজ করেন। বাংলাদেশের উন্নয়নে আমার পরিবার সব সময় ছিলো আছে এবং থাকবে। আগামী নির্বাচনে আমার বোন নির্বাচন করা মানেই আমি নির্বাচন করা।

এসময় সোহেল তাজ আরো বলেন, দেশ অনেক এগিয়েছে। কাপাসিয়ায় ও অনেক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী আমার বড় বোন সিমিন হোসেন রিমিকে নৌকা মার্কায় ভোট দিন। তিনি আরো বলেন, গত দশ বছরে দেশে অনেক উন্নয়ন হয়েছে। আর এই ধারাবাহিকতা ধরে রাখতে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিন।

আওয়ামীলীগের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা সোহেল তাজ রাজনীতি থেকে অনেক দিন ধরেই দূরে আছেন। প্রথমে মন্ত্রিসভা থেকে এবং পরবর্তীতে সংসদ থেকে তিনি পদত্যাগ করেছিলেন। এবারও দলীয় মনোনয়নের প্রতি কোন আগ্রহ দেখাননি তিনি। নিজে রাজনীতি থেকে দূরে থাকলেও বোনের পক্ষে মাঠে নামলেন সোহেল তাজ। আগামী নির্বাচনে তার বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে কাজ করার জন্য গেল সপ্তাহে যুক্তরাষ্ট থেকে বেেসছেন তিনি। আগামী নির্বাচনে গাজীপুর- ৪ আসনে নৌকার বিজয়ের কৌশল ঠিক করতে প্রতিদিনই স্থানীয় নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় ও নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন সোহেল তাজ।

Sourse:amadershomoy

এই বিভাগের আরও খবর