img

ময়মনসিংহ সদর উপজেলার শহীদ জিয়াউর রহমান টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ১০ শিক্ষক কর্মচারীর এমপিও স্থগিত করেছে বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর। কাম্য শিক্ষার্থী, প্রতিষ্ঠানের নিজস্ব জমি ও ভবন না থাকায় শহীদ জিয়াউর রহমান টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের এমপিওসহ এ ১০ শিক্ষক কর্মচারীর এমপিও স্থগিত করা হয়েছে। অধিদপ্তর থেকে অফিস আদেশ জারি করে প্রতিষ্ঠানটির এমপিওসহ এসব শিক্ষককের এমপিও স্থগিত করা হয়েছে। শনিবার (১ ডিসেম্বর) কারিগরি শিক্ষা অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে।

এ ১০ শিক্ষক-কর্মচারী হলেন ময়মনসিংহ সদর উপজেলার শহীদ জিয়াউর রহমান টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ মোহাম্মদ তাওফিকুল আজম, প্রভাষক রাসেল আহমেদ, প্রভাষক তাহমীনা আহমেদ, প্রভাষক নাসরিন আরা ফেরদৌসী, প্রভাষক একলাস উদ্দিন, কম্পিউটার ডেমস্ট্রেটর লাজরিন পারভীন, সহকারী গ্রন্থাগারিক ফারজানা ইসলাম, অফিস সহকারী মো. আ. মতিন মিয়া, ল্যাব অ্যাসিস্টেন্ট সুলতানা বাদরিয়া এবং ৪র্থ শ্রেণির কর্মচারী মো. সাইফুল ইসলাম।

জানা গেছে, ময়মনসিংহ সদর উপজেলার শহীদ জিয়াউর রহমান টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের কাম্য সংখক শিক্ষার্থী নেই। নিজস্ব ভবন নেই। এমন কি প্রতিষ্ঠানটির নেই কোন নিজস্ব জমি। 

কারিগরি শিক্ষা অধিদপ্তর সুত্র দৈনিক শিক্ষাকে জানায়, কাম্য শিক্ষার্থী, প্রতিষ্ঠানের নিজস্ব জমি ও ভবন না থাকায় প্রতিষ্ঠানটির এমপিও স্থগিত করা হয়েছে। সে প্রেক্ষিতেই এ ১০ শিক্ষক-কর্মচারীর এমপিও স্থগিত করা হয়েছে

এই বিভাগের আরও খবর


সর্বশেষ