img

 তাহসান খানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে রাফিয়াথ রশিদ মিথিলার। এত সুখের একটা সংসার কিভাবে ভেঙে গেল সে নিয়ে আলোচনা হয়েছে বিস্তর। সে খবর অবশ্য পুরনো। তবে নতুন খবর হচ্ছে আবার প্রেমে মজেছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা।

শোনা যাচ্ছেম তার নতুন প্রেমিক অভিনয়শিল্পী জন কবির। সম্প্রতি ফেসবুকে একটি ছবি ভাইরাল হওয়ার পর সে আলোচনা আরো চাঙ্গা হয়েছে। রোমান্টিক সে ছবিটি ফেসবুকে পোষ্ট করেছেন জন কবির নিজেই।

জানা গেছে, সোমবার ‘কনটেন্ট’ শিরোনাম দিয়ে ওই ছবিটি পোস্ট করেন জন কবির। সঙ্গে ছিল একটি বিদ্রুপাত্মক হাসির ইমো। ছবিটি শুধু জন কবিরের ওয়াল থেকেই শেয়ার হয়েছে ৩ হাজার ৮১ বার। মন্তব্য এসেছে ১৩০০।

ছবিটি প্রকাশের পর জন কবির-মিথিলার সম্পর্ক নিয়ে অনেকে বিদ্রুপাত্মক মন্তব্য করছেন। যার উত্তরে জন কবির মন্তব্য করেছেন, সামাজিক মাধ্যমে আমাদের সমাজের অবস্থার প্রতিফলন। ছবিটির নিচে জন কবিরের উদ্দেশ্যে মিথিলা লিখেছেন, জনের বাচ্চা। মানুষ আমাকে এখন জ্বালাইয়া মারবে! কনটেন্টের এমনিতেই অভাব নাই দুনিয়াতে!

সুরকার ফুয়াদ আল মুক্তাদির ছবির নিচে মন্তব্যের ঘরে লিখেছেন, ‘ভাবি’। তার উত্তরে জন কবির লিখেছেন, ‘আমারও ভাবি’।

ঘটনা থামেনি এখানেই। এ নিয়ে এখনো চলছে আলোচনা সমালোচনা। মিথিলা কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের প্রাক্তন স্ত্রী। তাহসান-মিথিলা জুটির বড় একটি ভক্তশ্রেণী রয়েছে। যারা কোনোভাবেই এই জুটির আলাদা হয়ে যাওয়া সহজভাবে নিতে পারেননি।

অনেকের মন্তব্য থেকে এই শ্রেণীর আহত হওয়ার বিষয়টি প্রকাশ পেয়েছে। ধরেই নিয়েছেন তারা দুজনের সম্পর্কের ছবি এটি। এমন হাজার হাজার প্রশ্নে সয়লাব সোশ্যাল মিডিয়া।

ছবি পোস্ট করার সময় ক্যাপশনে ‘কন্টেন্ট’ শব্দ ব্যবহার করে উস্কে দেয়া জন বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, বাংলাভিশনের একটি অনুষ্ঠানের উপস্থাপক মিথিলা। তার অনুষ্ঠানেই অতিথি হয়ে গিয়েছিলাম। আমার সাথে ছিলেন ব্যান্ড তারকা তুহিন ভাই। অনুষ্ঠানের শেষে ছবিটি তুলেছি।

এদিকে ছবিটি নিয়ে জন কবির বলেন, ‘আসলে মানুষ আমাদের নিয়ে কী ভাবে, তা আমার জানা ছিল না। ছবিটি শেয়ার দেওয়ার পর মানুষের মন্তব্য দেখে আমি আশ্চর্য হয়েছি। আমি-মিথিলা বেশ ভালো বন্ধু, এটা সবার জানা।’

তিনি আরও বলেন, ‘মিথিলা বাংলা ভিশনের “আমার আমি” অনুষ্ঠানের উপস্থাপক। ওই অনুষ্ঠানে অতিথি হয়েছি আমি ও ব্যান্ড তারকা তুহিন। গত শুক্রবার এর রেকর্ডিং হয়েছে। রেকর্ডিং শেষে আমি-মিথিলা এই ছবিটি তুলেছি। আর মজা করেই ছবিটি ফেসবুকে শেয়ার করি।’

জন বলেন, ‘সুন্দর কিংবা শিক্ষণীয় কোনো ছবি ফেসবুকে প্রকাশ করলেও এত ভাইরাল হয় না। এ ছবিটা যতটা ভাইরাল হয়েছে। সবাইকে বলতে চাই, কোনো কিছু না জেনে উল্টাপাল্টা মন্তব্য করা ঠিক না।’

একজন নেটিজেন ইতিবাচকভাবেই ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘একটা ছেলে আর একটা মেয়ে পাশাপাশি ফটো তুললেই বাঙালি কাপল বানিয়ে ফেলে, তারা বন্ধু হোক বা আপন ভাইবোন হোক। প্যাথেটিক।’

তাহসান ও জন সঙ্গীত জগতে আসেন ব্ল্যাক ব্যান্ড নিয়ে। একই সাথে অভিনয় শুরু করেন, সুচিত্রা ভট্টাচার্যের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘কাছের মানুষ’ ধারবাহিকে। যা এনটিভিতে প্রচারিত হয়। তারা দুইজন বেশ ভালো বন্ধু ছিলেন।

এই বিভাগের আরও খবর