img

গতকাল রোববার ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ম্যাচে বার্সেলোনার বিশাল জয়ে সুয়ারেজের হ্যাটট্রিক ছাড়াও ফিলিপে কুতিনহো ও আর্তুরো ভিদাল একটি করে গোল করেন। ম্যাচের ১১ মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। সতীর্থের বাড়ানো বল ধরে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার কুতিনহো। ব্যবধান দ্বিগুণ করতে কিছুটা সময় লেগেছে তাদের। ৩০ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন সুয়ারেজ। ডি-বক্সের মধ্যে এই উরুগুয়ে স্ট্রাইকারকে ফাউল করলে রেফারি পেনাল্টির নির্দেশ দেন।

প্রথমার্ধে আর কোনো গোল না হলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই রিয়াল একটি গোলের দেখা পায়। ৫০ মিনিটে ব্রাজিলীয় ডিফেন্ডার মার্সেলো করেন গোলটি। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের দেখা পেয়ে ম্যাচে ফিরে আসার শতচেষ্টা করেও পারেনি রিয়াল। বরং ৭৫ মিনিটে সুয়ারেজের গোলে আরও পিছিয়ে পড়ে তারা। ডি-বক্সের বাইরে থেকে চমৎকার হেডে প্রতিপক্ষ গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। ব্যক্তিগত দ্বিতীয় ও দলের পক্ষে তৃতীয় গোলটি করেন তিনি।

৮৩ মিনিটে রিয়াল অধিনায়ক রামোসের ভুলে সুয়ারেজ হ্যাটট্রিক করতে ভুলেননি। এদিনের তিন গোলে লিগে এখন পর্যন্ত সাতটি গোল করেছেন তিনি। শেষ বাঁশি বাজার তিনি মিনিট আগে বদলি খেলোয়াড় ভিদাল দলের পক্ষে পঞ্চম গোলটি করেন।

এই বিভাগের আরও খবর