img

বাংলাদেশের বাজারে নকিয়া ৬.১ প্লাস আনুষ্ঠানিকভাবে বাজারে ছাড়লো। স্মার্ট স্টোরিটেলিং ফিচারের সঙ্গে এই ফোনে রয়েছে একটি বহুমাত্রিক ডিসপ্লে যার মাধ্যমে ভিডিও দেখা, বন্ধুদের সঙ্গে মেসেজিং এবং যাবতীয় সোশ্যাল ফিড একসঙ্গে ব্যবহার করা যায়।

স্মার্টফোনের এই ভীড়ে এই ফোনটি আপনাকে স্বতন্ত্র করে নিজের গল্প বলতে সহায়তা করবে। এর মাধ্যমে নকিয়া ৬.১ প্লাস নকিয়া স্মার্টফোনের অ্যান্ড্রয়েড ওয়ান পরিবারে সংযুক্ত হল।

রাজধানীতে আনুষ্ঠানিকভাবে নকিয়া ৬.১ প্লাস হ্যান্ডসেটের লঞ্চিং অনুষ্ঠিত হয়। এইচএমডি গ্লোবাল বাংলাদেশের হেড অব বিজনেস ফারহান রশিদ ও গেজেট অ্যান্ড গিয়ারের ম্যানেজিং ডিরেক্টর নূরে আলম শিমু এ সময় উপস্থিত ছিলেন।

এইচএমডি গ্লোবাল, প্যান এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দীপ গুপ্ত বলেন, আমাদের পথ চলার শুরু থেকেই আমরা নকিয়া ব্যবহারকারীদের প্রত্যাশার দিকটি বিবেচনা করে অসাধারন সব ডিজাইন এবং কারিগরি দক্ষতা সম্পন্ন ফোন নিয়ে আসছি। যা কিনা আপনাকে আজকের দিনে আরো অনেক বেশি সুবিধা দিতে পারে। এছাড়াও নির্দিষ্ট ফোকাসের, নিরাপত্তা সম্বলিত এবং আপ টু ডেট এন্ড্রয়েড ফোন দিতে পারে। আপনারা নকিয়ার কাছে যেমনটা আশা করেন তেমনই অল-স্ক্রিন ডিজাইনের সেরা মানের নকিয়া ৬.১ প্লাস নিয়ে আমরা এসেছি আজ।

অ্যান্ড্রয়েড ওয়ান পরিবারে সর্বাধুনিক চিপসেট নিয়ে এই ফোনের পারফরমেন্স হবে সকলের সেরা যেটা আপনি একটি প্রিমিয়াম স্মার্টফোন থেকেই পেতে পারেন।

এই বিভাগের আরও খবর