img

ইউটিউবার, মডেল ও অভিনেতা সালমান মুক্তাদির ও ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ চ্যাম্পিয়ন জেসিয়া ইসলামের প্রেম নিয়ে অনেক আলোচনা সমালোচনা হয়ে আসছে। এই তারকা জুটি তাদের প্রকাশ্যে চুমুর ছবি অন্তর্জালে প্রকাশ করে সমালোচিত হয়েছেন আগেই।

এবার তারা ঘটিয়েছেন নতুন এক ঘটনা। একটি রেডিও অনুষ্ঠানে চুমু দিয়ে নতুন আলোচনার জন্ম দিয়েছেন তারা।

লাভগুরু ইহতেশামের আমন্ত্রণে বৃহস্পতিবার সালমান-জেসিয়া দু’জন হাজির হয়েছিলেন রেডিও ক্যাপিটাল এফএম ৯৮.৪ এ। সেখানে তারা তাদের ভালোবাসার গল্প শুনিয়েছেন। সেখানে প্রকাশ্যেই জেসিয়াকে চুমু দেন সালমান মুক্তাদির। সেটা অবশ্য উপস্থাপকের অনুরোধেই।

সালমান যখন আবেগ প্রবন হয়ে জেসিয়া ও তার ভালোবাসার গল্প শোনাচ্ছিলেন। সেই সময় উপস্থাপক এহতেশাম বলে বসেন তোমরা একে অপরের হাত ধরো নিশ্চয়, একটু হাত ধরে দেখাও। চুমুও দিয়ে থাকো হয়তো কিভাবে চুমু দাও দেখাবে? সালমান প্রকাশ্যে জেসিয়ার গালে চুমু দেয়।

এহতেশাম বলেন, দীর্ঘ ১২ বছরে আমার স্টুডিতে এমন ঘটনা ঘটেনি। অনুষ্ঠান শেষে আমারা জানবো আসলেই কোনটা ঠিক। এভাবেই আবেগঘন এক আড্ডা এগিয়ে চলে। টানা আড়াই ঘন্টা আড্ডা দেন তার। সেই ভিডিও প্রকাশ হয়েছে ইউটিউবে।

প্রেম নিয়ে তার অনেক ক্ষোভের কথাও বলেছেন সালমান মুক্তাদির। প্রেমের প্রতি তার ঘৃনাও তৈরি হয়েছিল এক সময়। সেসব গল্পও উঠে এসেছে এখানে। কথা বলতে বলতে সালমান কখনো হাসিয়েছেন কখনো কাঁদিয়েছেন।

জেসিয়াও অনেক কথা বলেছেন। জেসিয়া বলেন,‘প্রথম যখন ওর সঙ্গে সম্পর্কটা হয়। আমার মনে হত আমরা এক সপ্তাহও এক সঙ্গে চলতে পারবো না। কিন্তু আমরা এক বছর এক সঙ্গে চলতে পেরেছি। এভাবেই যেন চলতে থাকে। ’

সবমিলিয়ে বেশ জমজমাট ছিল তাদের সঙ্গে লাভগুরু এহতেশামের এই আড্ডা।

এই বিভাগের আরও খবর