img

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি আওয়ামী লীগকে অপসারণের পরিকল্পনা করে মন্ত্রীপরিষদও নাকি গঠন করে ফেলেছে। কিছুদিন ধরেই শুনছি ১০ ডিসেম্বর তারা ঢাকা দখল করবে, আমাদের তাড়িয়ে দেবে। বিএনপি এটি কিভাবে করতে পারে, তা আমার জানা নেই। কিন্তু আওয়ামী লীগ জনগণের কাতারে থাকে, জনগণের ম্যান্ডেট নিয়ে চলে।এ সমাবেশে লাখো জনতার উপস্থিতি বলে দিচ্ছে আমরা আবারও সরকার গঠন করব।  

আজ শনিবার ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগামী দ্বাদশ নির্বাচনে শেখ হাসিনার নৌকার জয় নিশ্চিত করতে হবে, ভোটে জিতে প্রধানমন্ত্রী হবেন বঙ্গবন্ধুকন্যা। এ দেশের জনগণ ভুল করবে না। 

বাংলাদেশের এমন কোনো জায়গা নেই যেখানে আওয়ামী লীগ সুপ্রতিষ্ঠিত নাই উল্লেখ করে তিনি আরো বলেন, সারা বাংলাদেশের মানুষ মনে করে যত দিন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ চলবে তত দিন দেশ আলোকিত থাকবে। 

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সবাই আমরা এক সঙ্গে চলব। মাননীয় প্রধানমন্ত্রীকে আমরা আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। 

এর আগে শনিবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের শেরেবাংলা নগর পুরাতন বাণিজ্য মেলার মাঠে এ সম্মেলন শুরু হয়। দলের প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে সম্মেলনের মঞ্চ আর মঞ্চের সামনে সাবেক বাণিজ্য মেলার সুবিশাল মাঠ লাখো নেতাকর্মীতে পরিপূর্ণ হয়ে গেছে। 

ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে সম্মেলন স্থল। তৈরি হয়েছে শুভেচ্ছা তোরণ। ত্রি-বার্ষিক এই সম্মেলন ৮ বছর পর হওয়ায় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। 

এদিকে সম্মেলন সফল করতে জেলার পাঁচটি উপজেলার মধ্যে ধামরাই উপজেলা, সাভার উপজেলা, আশুলিয়া থানা, কেরানীগঞ্জ উপজেলা, কেরানীগঞ্জ মডেল থানা, দোহার উপজেলা ও নবাবগঞ্জ উপজেলাসহ সাতটি ইউনিটের নেতাকর্মীরা কাজ করেছেন। পাশাপাশি আগামী সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপি-জামায়াতের আন্দোলন মোকাবিলায় কাকে দায়িত্ব দেওয়া হচ্ছে, এ নিয়েও ব্যাপক আলোচনা চলছে।

এই বিভাগের আরও খবর