img

বরাবর ‘ফ্যামিলি ম্যান’ শাহরুখ খান (Shah Rukh Khan)। হাজারও ব্যস্ততার মাঝে পরিবারকে সময় দিতে ভোলেন না তিনি। ছোট ছেলে আব্রাম আবার বাবার একটু বেশি আদুরে। আব্রামের (Abram) সমস্ত কাজে নজর থাকে বলিউড বাদশার। তার সাফল্যে আনন্দে আত্মহারাও হয়ে যান। এমনটাই দেখা গেল সম্প্রতি। 

SRK son

পড়াশোনার পাশাপাশি তায়কোন্ডোর মতো মার্শাল আর্টও শিখছে আব্রাম। সম্প্রতি তারই একটি টুর্নামেন্ট ছিল। যেখানে তায়কোন্ডোর প্যাঁচে প্রতিপক্ষকে ধরাশায়ী করে শাহরুখপুত্র। ছেলের এই সাফল্যে গর্বিত বাবা শাহরুখ। ম্যাচের সময় তো ছিলেনই মঞ্চে ছেলেকে মেডেল তিনিই পরিয়ে দেন। পাশাপাশি আদরেও ভরিয়ে দেন। বাবার গালে চুমু খেয়ে থাকে পালটা ভালবাসা উপহার হিসেবে দেয় আব্রাম। 

SRK son 1

শাহরুখ ও আব্রামের এই সুন্দর মুহূর্তের সাক্ষী ছিলেন সুহানা ও আরিয়ান। ভাইয়ের ম্যাচ চলাকালীন তাঁরাও চিৎকার করে উৎসাহ দিয়েছেন। যে অ্যাকাডেমির পক্ষ থেকে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল সেখানে আবার সইফ-করিনার ছেলে তৈমুরও প্রশিক্ষণ নেয়। তাঁদেরও দেখা যায় গ্রুপ ছবিতে। ছিল নিখিল দ্বিবেদীর ছেলে শিবানও। 

Celeb-Childs

উল্লেখ্য, কিছুদিন আগেই দক্ষিণী পরিচালক অ্যাটলির সঙ্গে ‘জওয়ান’ ছবির শুটিং শেষ করেছেন শাহরুখ। তার আগে গিয়েছিলেন লন্ডনে। সেখানে রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডাঙ্কি’র শুটিং সারেন। তবে শাহরুখ অনুরাগীরা রয়েছেন তাঁর কামব্যাক ছবি ‘পাঠান’-এর অপেক্ষায়। তাতে একেবারে ভিন্ন লুকে দেখা গিয়েছে শাহরুখকে। অ্যাকশন প্যাকড ছবির জন্য পারফেক্ট সিক্স প্যাক অ্যাবে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন সুপারস্টার। তা দেখেই অনুরাগীদের ছবি দেখার উৎসাহ কয়েকগুণ বেড়ে গিয়েছে। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের শুরুতেই সিনেমা হলে ‘পাঠান’-এর মুক্তি পাওয়ার কথা।

এই বিভাগের আরও খবর