img

জনপ্রিয় ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্ট। এই ধারাবাহিকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করছেন ফারিয়া শাহরিন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে ব্যাচেলর পয়েন্টের এই চরিত্রের জন্যই পেলেন স্বীকৃতি। এতে ভীষণ উচ্ছ্বসিত তিনি।এই অ্যাওয়ার্ড তিনি অন্তরা চরিত্রের প্রতিষ্ঠাতা কাজল আরেফিন অমিকে উৎসর্গ করেছেন। 

বিষয়টি নিয়ে কথা বলতে চাইলে সোমবার নিউ ইয়র্ক থেকে ফারিয়া শাহরিন কালের কণ্ঠকে বলেন, ‘এতো ভালোবাসা আমি জীবনে পাইনি। অমি ভাই অন্তরা চরিত্রের জন্ম দিয়েছেন। এতো সুন্দরভাবে আমাকে পর্দায় নিয়ে এসেছেন, এতো ভালোবাসা পাওয়ার সৌভাগ্য করে দিয়েছেন, একটা টেক ওকে না হওয়া পর্যন্ত বারবার শিখিয়েছেন। ’

kalerkantho

ফারিয়া শাহরিন

অভিনেত্রী বলেন, ‘আমি আজকে যা যা তার জন্য এই মানুষটার (অমি) কাছে আমি আজীবন কৃতজ্ঞ থাকবো। উনি পেরেছেন আমার ভেতরের সেরাটা বের করে আনতে। যার ফলে এতো এতো, অজস্র ভালোবাসা পেয়েছি। ’

এবারের ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যারা অ্যাওয়ার্ড পেয়েছেন তারা হলেন ইমন, চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাহসান খান, তাসনিয়া ফারিন, শাহনাজ খুশি, জিয়াউল হক পলাশ, মডেল মাহমুদা ইয়াসমীন প্রমুখ।  

ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিকের গল্পে অন্তরা নোয়াখালীর মেয়ে কিন্তু ঢাকা শহরের ব্যাচেলর যুবক শুভ’র সঙ্গে সম্পর্ক তৈরি হয়ে যায়। 

অন্তরা ও শুভ’র সঙ্গে নিত্য নতুন ঘটনা ঘটতে থাকে। যদিও আরেক চরিত্র শিমুল প্রথমেই প্রেমের চেষ্টা করেছিল অন্তরার সঙ্গে কিন্তু অন্তরা বিষয়টি একদমই পাত্তা দেননি।   এরপর একের পর এক নিত্য নতুন কাহিনি ঘটতেই থাকে। অন্তরা চরিত্রটি ধারাবাহিকে বেশ জীবন্ত। দর্শকদের কাছেও দারুণ গ্রহণযোগ্য বলে সোশ্যাল কমেন্টস থেকে জানা যায়। 

kalerkantho

ফারিয়া শাহরিন

এই ধারাবাহিক প্রথম অংশ নিয়েই কাজল আরেফিন অমিকে শহরের সেরা নির্মাতা হিসেবে অভিহিত করেছিলেন ফারিয়া শাহরিন। 

নগরীতে বসবাসরত ব্যাচেলরদের জীবনযাপন নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। কমেডি ঘরানার নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

এই বিভাগের আরও খবর