img

মেঘলা দিনে একলা থাকা বড্ড মন খারাপের। তবে যাঁরা স্ত্রীহীন, প্রেমহীন অর্থাৎ সহজ কথায় যাঁরা সিঙ্গল, তাঁরা বরং গান শুনে, ওয়েব সিরিজ দেখেই কাটিয়ে দিন। আর যাঁদের জীবনে প্রেম ভরপুর, তাঁদের জন্য বৃষ্টির দিন আদরের জন্য সেরা সময়। হ্যাঁ, যৌন বিশেষজ্ঞরা এমনটাই বলছেন। বিশেষজ্ঞদের কথায়, বৃষ্টির দিনই যৌনতা করার জন্য পারফেক্ট!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বিশেষজ্ঞদের কথায়, মেঘলা মানেই বিষণ্ণ এক দিন। মনোবিদরা বলছেন, গবেষণায় দেখা গিয়েছে, মেঘলা দিনে বেশিরভাগ মানুষের মন খারাপ হয়ে যায়। এই সময় অন্য কোনও ব্যক্তির সঙ্গ, বিশেষ করে প্রিয় মানুষের সঙ্গই পছন্দ হয়। যৌন বিশেষজ্ঞরা বলছেন, মেঘলা দিনে, বৃষ্টির আমেজে শরীরে সবচেয়ে বেশি যৌনইচ্ছা জাগে। তাই বৃষ্টির সময় যৌন সঙ্গম সবচেয়ে বেশি রোমান্টিক হয়ে ওঠে।

অনেকেই নিজেদের যৌন-জীবনকে আকর্ষণীয় করে তুলতে বৃষ্টিতে ভিজে যৌন সঙ্গমে লিপ্ত হন। যৌন বিশেষজ্ঞরা বলছেন, ভেজা শরীরে সঙ্গম দীর্ঘতর হয়। তাই বৃষ্টিতে ভিজে সঙ্গমে লিপ্ত হওয়া কিন্তু বেশ নতুন রকম অভিজ্ঞতা।

যৌন বিশেষজ্ঞরা বলছেন, নারী-পুরুষ উভয় ক্ষেত্রেই ভেজা শরীর যৌন উদ্দীপনা বাড়াতে সাহায্য করে। তাই বৃষ্টিতে ভিজে কিংবা অল্প বৃষ্টিতে ভিজে ঘরের ভিতরে এসে সঙ্গমে লিপ্ত হলে তা উত্তেজনায় ভরে ওঠে।

কী কী বিষয় খেয়াল রাখবেন–

১) অনেকেই ওপেন এয়ার যৌনতায় মেতে উঠতে ভালবাসেন। কিন্তু বৃষ্টিতে সঙ্গমে মেতে ওঠার আগে দেখে নিন কোন জায়গাটায় দুজনেই কমফোর্ট ফিল করছেন।

২) আপনার এক্সপেরিমেন্টাল যৌনতার জন্য দেখে নিন প্রতিবেশির যেন সমস্যা না হয়। চেষ্টা করুন সেটা মাথায় রাখতে।

৩) বৃষ্টির জলে ভিজে যৌনতা করার পর অবশ্য পরিষ্কার জলে স্নান করে নিন। শ্যাম্পু করতে ভুলবেন না।

৪) বৃষ্টিতে ভিজে ফোরপ্লে শুরু করুন। আদর শেষ হোক, না হয় বিছানায়।

৫) অনেকের বৃষ্টির জলে অ্যালার্জি হয়। তাই এটা মাথায় রেখেই এক্সপেরিমেন্টে মেতে উঠুন।

এই বিভাগের আরও খবর