img

অভিনয়ের পাশাপাশি লেখাপড়া চালিয়ে যাচ্ছেন শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া প্রার্থনা ফারদিন দীঘি। তিনি স্নাতক সম্মানে ভর্তি হয়েছেন। ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে ভর্তি হয়েছেন তিনি।

মঙ্গলবার (১৬ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্যটি জানান দীঘি নিজেই। তিনি বলেন, আমি ফিল্ম রিলেটেড আরও জ্ঞান নিতে চাই। আর টুকটাক লেখালেখিও পছন্দ করি। সবমিলিয়ে মনে হয়েছে মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগ আমার জন্য বেস্ট হবে। আর সে কারণেই আমি ভর্তি হয়েছি এই সাবজেক্টে।
 


তিনি আরও বলেন, বাবাকে বলেছিলাম আমি এই বিষয়ে পড়তে আগ্রহী। সে কারণে তিনি বরাবরের মতো আমার মতামতকে প্রাধান্য দিয়েই ভর্তি করান।

চলতি বছর রাজধানীর স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে ৩.৭৫ পেয়ে উত্তীর্ণ হন দীঘি। তার আগে ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় স্ট্যামফোর্ড স্কুল থেকে পেয়েছিলেন জিপিএ ৩.৬১।

‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন দীঘি। এরপর মুক্তি পায় ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। পাশাপাশি ‘শেষ চিঠি’ নামে একটি ওয়েব ফিল্ম করেছেন। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘শ্রাবণ জোসনায়’ শিরোনামে আরেকটি নতুন সিনেমা।

এই বিভাগের আরও খবর