img

দীর্ঘ চার বছর পর নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ নিয়ে প্রেক্ষাগৃহে ফিরেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলিউড সুপারস্টার আমির খান। ১১ আগস্ট মুক্তি পাওয়া তার বহু প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমা দেখে হতাশ দর্শক। আমিরের নতুন এ সিনেমা থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন দর্শকরা। এতে হতাশায় ভেঙে পড়েছেন আমির খান। এমনই তথ্য উছে এসেছে হিন্দুস্তান টাইমেসর প্রতিবেদনে।

বলিউড হাঙ্গামার খবর প্রতিবেদনে জানা যায়, ‘সিনেমা মুক্তির আগে থেকে পরিবেশকদের তালিকার প্রথমে ছিল ‘লাল সিং চাড্ডা’। কিন্তু মুক্তির পর না পেয়েছে ভালো আলোচনা, না পেয়েছে অভিনয়ের প্রশংসা। আর তাতেই পরিবেশকরা ইতোমধ্যে আমিরের কাছে চেয়েছেন ক্ষতিপূরণ।

প্রতিবেদনে দাবি করা হয়, ‘ফরেস্ট গাম্প’ এর রিমেক করতে অনেক পরিশ্রম করেছেন আমির। দর্শকরা আমিরকে প্রত্যাখ্যান করায় তাকে দর্শকরা আঘাত দিয়েছেন। সিনেমার পরিবেশকদের বেশ আর্থিক লোকসান হয়েছে। এ জন্য দ্রুত ক্ষতিপূরণ দাবি করেছেন তারা।

অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ ‘লাল সিং চাড্ডা’। এর আগে সিনেমাটি মুক্তির আগে  ট্রেলার মুক্তি পরই বিস্তর অভিযোগ ওঠে ধর্ম আবমাননার। টুইটারে সিনেমাটি বয়কটের ডাকও ওঠে।

অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’য় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আমির খান ও কারিনা কাপুর। এ ছাড়াও এই সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয়েছে দক্ষিণী তারকা নাগা চৈতন্যের। বালারাজুর ভূমিকায় দেখা গেছে তাকে।

 

এই বিভাগের আরও খবর