img

কিছুদিন আগে হত্যার হুমকি পান বলিউড ভাইজান সালমান খান। তদন্তে বের হয় লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের এক সদস্য সালমান খানকে সেই হত্যার হুমকি পাঠিয়েছিলেন।

এরপর থেকেই নিরাপত্তা বাড়ানো হয়েছে দাবাং খানের। এমনকি বলিউড অন্দর মহলের খবর, হুমকি পাওয়ার পর থেকেই নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখতেন বলিউড ভাইজান। এবার তার নিরাপত্তায় যোগ হলো একটি অত্যাধুনিক বুলেট প্রুফ গাড়িও।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, হুমকি পাওয়ার পর থেকেই নিজের সুরক্ষা নিশ্চিত করতে ঈদে বাড়িও যাননি তিনি। মুম্বাই পুলিশের কাছে নিজের আত্মরক্ষার স্বার্থে বন্দুক রাখার জন্য লাইসেন্স চেয়ে আবেদন করেছিলেন।পুলিশ সেই আবেদন মঞ্জুরও করেছে। এরপরও কোনোরকম ফাঁক রাখতে চাননি তিনি। গাড়িকে বুলেটপ্রুফ করে নিলেন সালমান খান।

অভিনেতার অ্যাপার্টমেন্টের নিচে বুলেটপ্রুফ কাচের একটি নতুন গাড়ি দেখা গেছে। ইতোমধ্যেই বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজারে যাতায়াত করছেন সুপারস্টার। এবার যুক্ত হল আরেকটি বুলেটপ্রুফ গাড়ি। গাড়িটি অত্যাধুনিক মডেলের না হলেও যেকোনো অপ্রীতিকর ঘটনা থেকে তাকে বাঁচাতে পারে এই গাড়িটি।

কেন হত্যার হুমকি পেতে হলো সালমানকে! সেই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে ধারণা করা হয় বিষ্ণোই গ্যাংয়ের ক্ষমতা প্রদর্শন। গ্যাংটি বড় ব্যবসায়ী এবং অভিনেতাদের কাছ থেকে চাঁদা আদায়ের প্রস্তুতি নিচ্ছিল। সালমানকে হত্যার হুমকি সেই পরিকল্পনারই অংশ। এমনটাই ভাবছেন ভারতীয় পুলিশ। 

সূত্র: আনন্দবাজার

এই বিভাগের আরও খবর