img

বর্তমানে বাংলাদেশে সবচেয়ে আলোচিত ও ভিন্ন চিন্তার তিন নির্মাতা এবার এসেছেন এক ফ্রেমে। নির্মাণ করেছেন ‘এই মুহূর্তে’। শনিবার (২ জুলাই) রাজধানীর যমুনা ব্লকবাস্টারে অ্যান্থলজি সিনেমাটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। এতে হাজির ছিলেন নবীন-প্রবীণ একঝাঁক তারকা।

এই সময়ের তিনটি গল্প এক করে নির্মিত হয়েছে সিনেমা ‘এই মুহূর্তে’। অ্যান্থলজি সিনেমাটি নির্মাণ করেছেন পিপলু আর খান, মেজবাউর রহমান সুমন ও আবরার আতাহার।

‘কোথায় পালাবে বলো রূপবান’-এ কালের এক নারীর লড়াই তুলে ধরেছেন পরিচালক মেজবাউর রহমান সুমন। আবরার আতহার পরিচালিত গল্পের নাম দেওয়া হয়েছে ‘ওয়ান পিস মেড কারিগর ইজ ডেড’। অন্যদিকে পিপলু আর খান নির্মাণ করেছেন ‘কল্পনা’।
 


‘কল্পনা’য় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। জানতে চাইলে তিনি বলেন, ‘কল্পনাতে দেখা যাবে, আমি দেশের বাইরে থাকি। দেশের বিভিন্ন ঘটনা দেখে আমি মর্মাহত। আমি মনে করি, দর্শক সবচেয়ে বড় বিচারক। এই সিনেমাটি দেখে ভাবার জায়গা আছে। তাই দর্শক দেখবেন। এই গল্পটি দেখে মানুষ ভাববে।’

অন্যদিকে ‘ওয়ান পিস মেড কারিগর ইজ ডেড’ গল্পে অভিনয় করেছেন সুনেরাহ বিনতে কামাল। এ কাজটির সঙ্গে ‍যুক্ত হওয়ার কারণ জানালেন এ অভিনেত্রী। সুনেরাহ বলেন, ‘প্রথম আমি আমার পরিচালককে বিশ্বাস করে কাজটিতে যুক্ত হয়েছি। এটি আলাদা একটি ঘরানার কাজ। নতুন ধরনের কাজ না আসলে দর্শক তা গ্রহণ করতে পারবে না। আমরা শুরু করলাম, দর্শক আস্তে আস্তে অভ্যস্ত হবে।’

ওটিটি প্ল্যাটফর্ম চরকির প্রথম অ্যান্থোলজি ফিল্ম ‘এই মুহূর্তে’। তিনটি ছোট গল্পে পর্দায় হাজির হয়েছেন নবীন-প্রবীণ একঝাঁক অভিনেতা-অভিনেত্রী। শহরের বিভিন্ন জায়গায় প্রতিদিন ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি।

এই বিভাগের আরও খবর