img

আন্তর্জাতিক সংস্থা ইউরোপিয়ান কমিশন বাংলাদেশে লোকবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজার সাব কান্ট্রি অফিসে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের ই-মেইলের মাধ্যমে আবেদন পাঠানোর কথা বলা হয়েছে।

পদের নাম: প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট
পদসংখ্যা: ২
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে প্রথম শ্রেণির স্নাতক ডিগ্রি থাকতে হবে। জাতীয়, আন্তর্জাতিক সংস্থায় সাপোর্টিং প্রোগ্রাম বা প্রজেক্ট অপারেশনসে অন্তত পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে দুই বছর এনজিও, ডোনার বা জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ইইউ হিমউম্যানিটারিয়ান এইড সিস্টেম বিষয়ে জানাশোনা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। কক্সবাজারে সাপোর্টিং প্রোগ্রাম বা প্রজেক্ট অপারেশনসে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। রোহিঙ্গা ভাষা জানা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ৮২ হাজার ৬১২ টাকা। এ ছাড়া প্রতিবন্ধী বা অবসরকালীন ভাতা, পরিবহন সুবিধা ও চিকিৎসা সুবিধা দেয়া হবে।

আবেদন যেভাবে করতে হবে:

আগ্রহী প্রার্থীদের কভার লেটার ইউরোপিয়ান ইউনিয়ন স্ট্যান্ডার্ড ফরম্যাটে সিভিসহ শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদের কপি Echo-Administration.CoxBazar@echofield.eu ঠিকানায় ই-মেইল করে দিতে হবে। ইউরোপিয়ান ইউনিয়ন

স্ট্যান্ডার্ড সিভির ফরম্যাট এ https://hotjobs.bdjobs.com/jobs/europeanc/europeanc2.htm লিংক থেকে ডাউনলোড করা যাবে।

আবেদনের শেষ সময় আগামী ৮ জুলাই ২০২২।

এই বিভাগের আরও খবর