img

বাংলাদেশের রেলওয়ের গার্ড গ্রেড-২ ও সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২ পদের লিখিত (এমসিকিউ) পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রেলওয়ের গার্ড গ্রেড-২ পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষার জন্য বিবেচিত হয়েছেন ৩১৯ জন। আর সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২ পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষার জন্য বিবেচিত হয়েছেন ১৪৫৯ জন।

গত ১৭ জুন এ দুই পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সাময়িকভাবে যোগ্য কোনো প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে বাংলাদেশ রেলওয়ে কর্তৃক নির্ধারিত ডকুমেন্টস/সনদ/প্রত্যায়ন উপস্থাপন না করে প্রতারণার আশ্রয় নিলে, কোনো ভুল বা মিথ্যা তথ্য দিলে বা প্রয়োজনীয় তথ্য গোপন করলে বা জাল সার্টিফিকেট উপস্থাপন করলে বা বয়স ও শিক্ষাগত যোগ্যতাসংক্রান্ত সার্টিফিকেটের কোনো অংশ টেম্পারিং বা পরিবর্তন করলে এবং আবেদনপত্রে গুরুতর কোনো ত্রুটি বা ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার আগে বা পরে যেকোনো পর্যায়ে বিজ্ঞপ্তির শর্তানুযায়ী ওই প্রার্থীর প্রার্থিতা বাতিল হবে।
 

ক্ষেত্রবিশেষে সংশ্লিষ্ট প্রার্থীকে ফৌজদারি আইনে সোপর্দ করা যাবে এমনকি সার্ভিসে নিয়োগের পর এরূপ কোনো তথ্য প্রকাশ ও তা প্রমাণিত হলে তাকে চাকরি থেকে বরখাস্ত করা ছাড়াও তার বিরুদ্ধে আইনানুগ যে কোনো উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই বিভাগের আরও খবর