img

আন্তর্জাতিক স্টার প্রিয়াঙ্কা চোপড়া। পর্দায় তিনি যতটা জনপ্রিয় ,ততটাই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয়তা আকাশছোঁয়া।

ভারতীয় ফিল্মস্টাররা মোটামুটি সবাই ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। তাদের মধ্যে ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার ফলোয়ার সংখ্যা সবচেয়ে বেশি। তবে হঠাৎ করেই এ অভিনেত্রীর সঙ্গে ঘটে গেল এক দুর্ঘটনা। ইনস্টাগ্রাম থেকে হঠাৎ করেই গায়েব প্রিয়াঙ্কার অ্যাকাউন্ট। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার ফলোয়ার সংখ্যা ৮০ মিলিয়নের কাছাকাছি।

এ নিয়ে যখন পুরো নেটদুনিয়া সরব। তখনই এ রহস্যের সমাধান হয়। এক ফ্যানের প্রশ্নের উত্তর দেওয়া হয় প্রিয়াঙ্কা চোপড়ার টিমের তরফ থেকে। তারা জানায়, প্রিয়াঙ্কার অ্যাকাউন্টে সমস্যা দেখা দিয়েছে, এবং দ্রুত সময়ের মধ্যে এ সমস্যার সমাধান করছে তারা। ইনস্টাগ্রামে বরাবরই ভীষণ অ্যাক্টিভ প্রিয়াঙ্কা। নিজের জীবনের নানা মুহূর্তের ঝলক এ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করে নেন সবার প্রিয় এই দেশি গার্ল। এ নায়িকার জীবনের সব আপটেড এমনকি নিক জোনাসের সঙ্গে রোম্যান্টিক মুহূর্ত, সবই উঠে আসে তার ইনস্টাগ্রামে।


নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টের পাশাপাশি ইনস্টাগ্রামে টিম প্রিয়াঙ্কা চোপড়ার একটি ভ্যারিফায়েড অ্যাকাউন্ট রয়েছে। সেটির মাধ্যমেই জানানো হয়, ‘আমার ইনস্টাগ্রামের সঙ্গে মিলে কাজ করছি প্রিয়াঙ্কার অ্যাকাউন্ট রি-স্টোর করতে। খুব জলদি বিষয়টার সমাধান করা হবে’। এই তথ্য জানানোর পরপরই ঘণ্টা খানেকের মধ্যে  প্রিয়াঙ্কা চোপড়ার অ্যাকাউন্টটি ফিরে আসে ইনস্টাগ্রামে।
 

রোববারই ইনস্টাগ্রামে নিক ও মেয়ে মালতির একটি ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। এটাই ছিল আইডি ভ্যানিশের আগে তার শেষ ইনস্টা পোস্ট।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর