img

ভারতের জনপ্রিয় ধারাবাহিক সিরিজ সিআইডি। ভারত ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশে এ সিরিজের বেশ পরিচিতি রয়েছে। বিভিন্ন সময়ে ঘটে যাওয়া খুন নিয়ে একঝাঁক সিআইডি কর্মকর্তার দুর্ধর্ষ অভিযান নিয়ে নির্মিত হয়েছে সিরিজটি। সিআইডিতে অভিনীত একজন তারকা ইনস্পেক্টর সচিন, যার আসল নাম হৃষিকেশ পাণ্ডে। চোর-ডাকাত-খুন-ছিনতাই নিয়ে কাজ করা এ তারকা এবার নিজেই পড়লেন এ বিড়ম্বনায়।

বাস থেকে এ অভিনেতার ব্যাগে রাখা নগদ অর্থ, ব্যাংকের কার্ডসহ জরুরি কাগজপত্র ছিনতাই হয়ে যায়। ঘটনাটি দেখে হৃষিকেশ নিজেই অবাক। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি জানান, ৫ জুন পরিবারসহ ঘুরতে বের হয়েছিলেন। মুম্বাইয়ের কোলাবা থেকে ওঠেন বাসে। সেদিন ভিড় ছিল অনেক। এ সুযোগে তার ব্যাগ থেকে টাকাসহ কাগজপত্র নিয়ে যায় ছিনতাইকারীরা।

অভিনেতা হৃষিকেশ বলেন, আমি থানায় জানিয়েছি। আর আমার ব্যাংকের কার্ড ব্লক করেছি। তবে নথিগুলোর অপব্যবহার নিয়ে আছি শঙ্কায়। এদিকে এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাস্যরসের সৃষ্টি হয়েছে। কেউ কেউ এ ঘটনায় দুঃখ প্রকাশ করলেও মজা করেছেন অনেকে।

কদিন আগেই সিআইডি টিমের রি-ইউনিয়নের অংশ হয়েছিলেন হৃষিকেশ। ইন্সপেক্টর দয়া, সিনিয়র ইন্সপেক্টর অভিজিৎ, ইন্সপেক্টর ফ্রেডরিকস, ডা. তারিকারা এক ছাদের তলায় পার্টি করেন। সেখানেই হাজির ছিলেন হৃষিকেষও। সেই আনন্দমাখা সন্ধ্যার একগুচ্ছ ছবি নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে নিয়েছিলেন হৃষিকেশ। ১৯৯৮ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত, একটানা দুই দশক টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে এ সিআইডি সিরিজ। ভারতীয় টেলিভিশনের অন্যতম কালজয়ী শো এটি।

এই বিভাগের আরও খবর