img

মায়ানগরী এক আজব জায়গা। নায়ক-নায়িকারা প্রেমে পড়লে, তাঁদের বিয়ে কবে তা নিয়ে গুঞ্জনে মেতে ওঠে। আবার নায়ক-নায়িকারা বিয়ে করলে, কবে তাঁদের সন্তান জন্ম নেবে, তা নিয়ে যত জল্পনা। এই যেমন, বলিউডের গুঞ্জন পাড়া এখন ব্যস্ত ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) মা হওয়ার খবর নিয়ে। আর এই গুঞ্জনে বারুদ ঢালল বলিউডের বেশ কয়েকজন প্রযোজক! ব্যাপারটা কী?ক্যাটরিনা কাইফ নাকি দুমাসের অন্তঃসত্ত্বা! আর এই সময়টা নির্ভৃতে কাটানোর জন্যই নাকি ঘন ঘন ঘুরতে বেড়িয়ে পড়ছেন ভিকি (Vicky Kaushal) ও ক্যাট। এ সবই নজরে রেখেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের অনুরাগীরা। তবে সম্প্রতি বলিউডের বেশ কিছু প্রযোজক নাকি ক্যাটরিনার কথাতেই শুটিংয়ের তারিখ পিছিয়ে দিচ্ছেন। শোনা যাচ্ছে, ক্যাটরিনা নাকি হাতে জমে থাকা কাজ শেষ করার জন্যই উঠে পড়ে লেগেছেন। আর নতুন ছবির ক্ষেত্রে ২০২৩-এর পরই তারিখ দিচ্ছেন ভিকির ঘরণি। এ খবর রটতেই ক্যাটরিনার মা হওয়া নিয়ে জল্পনা শুরু। তবে এই বিষয় নিয়ে ক্যাটরিনা ও ভিকি কৌশলের মুখপাত্র জানিয়েছেন, ‘এই খবর একেবারেই ভ্রান্ত!’ 

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ক্যাটরিনার একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছিল, ঢিলেঢালা পোশাক পরে রয়েছেন ক্যাটরিনা। আর ক্যাটরিনাকে এই অবতারে দেখে নেটিজেনরা শুরু করে দিয়ে ছিলেন অভিনেত্রীর অন্তঃস্বত্ত্বা হওয়ার জল্পনা। তবে নতুন করে ওঠা জল্পনা নিয়ে ক্যাটরিনা ও ভিকি কৌশলের মুখপাত্র জানিয়েছেন, এই খবর একেবারেই ভ্রান্ত! 

কয়েকদিন আগেই সলমন খান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ‘টাইগার থ্রি’ ছবির টিজার। যেখানে ক্যাটরিনাকে দেখা গিয়েছিল একেবারে অ্যাকশন অবতারে। ক্যাটরিনা যখন অ্যাকশনে মত্ত, তখন চাদর মুড়ি দিয়ে শুয়ে ছিলেন সলমন! চাদর সরাতেই দেখা গেল সলমনের ‘টাইগার’ রূপ! যা দেখে ইতিমধ্যেই অনুরাগীদের হইচই শুরু। বিয়ের পর এই ছবির শুটিংয়েই ব্যস্ত হয়ে পড়েছিলেন ক্যাটরিনা কাইফ।

এই বিভাগের আরও খবর