img

দীর্ঘ দুই যুগ ধরে শোবিজে কাজ করছেন নুসরাত ফারিয়া। উপস্থাপক থেকে হয়েছেন চলচ্চিত্র নায়িকা সেখানেও সাফল্য পেয়েছেন তিনি। নায়িকা থেকে গায়িকা রূপেও হাজির হন তিনি। গান গেয়েও দর্শকের কাছে সমান সাফল্য পান ফারিয়া।

তরুণ সময় কাজের মধ্যে ডুবে থাকতেন তিনি। কাজের প্রতি অবিরত সময় দেয়ায় নিজের জন্য কোনো সময় বরাদ্দ রাখতে পারেননি ‘আশিকির’ এ নায়িকা। আর তাইতো তরুণ সময়ের ফারিয়ার কাছে ক্ষমা কাছে নিজেই ক্ষমা চাইলেন।

ফেসবুক পেজে ফারিয়া লেখেন, ২০১২ সাল থেকে প্রায় প্রতিদিনই কাজ করছি। বন্ধুবান্ধব তেমন হয়নি। তাছাড়া কাজের কারণে যেতে পারিনি বিশ্ববিদ্যালয়ে। এমনকি নিজের অনুভূতির সঙ্গে আপস করতে হয়েছে। যেন আমি কোনো দৌড় প্রতিযোগিতায় আছি। মানুষের কটাক্ষের ভয়ে আমি জনসম্মুখে নিজের অনুভূতি প্রকাশ করাও বন্ধ করে দিয়েছি।

সোমবার (৪ এপ্রিল) ভোরে তার উপলব্ধি থেকে লেখেন, তরুণ ফারিয়াকে আমি হয়তো আরেকটু পরিচর্যা করতে পারতাম। দুশ্চিন্তার বদলে তাকে আরও কিছু আনন্দ দিতে পারতাম। তাকে অন্তত নিজের মতো হতে দিতে পারতাম।

নুসরাত ফারিয়া সর্বশেষ কাজ করেছেন  ‘রকস্টার’ সিনেমায়। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল প্রযোজিত এ সিনেমায় ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন যশ দাশগুপ্ত। অংশুমান প্রত্যুষ পরিচালিত এ সিনেমা বাংলার পাশাপাশি হিন্দি ভাষায়ও মুক্তি পাবে।

এই বিভাগের আরও খবর