img

জাতীয় দলে সম্ভাবনার এক খেলোয়াড় হিসেবে দলে জায়গা পেলেও দীর্ঘ ৮ বছরে জাতীয় দলে ক্যারিয়ারটা মসৃণ ছিল না সৌম্য সরকারের। জাতীয় দলের পর এবার ঘরোয়া লিগ থেকেও বাদ পড়লেন তিনি। আবাহনীর বিপক্ষে অতি গুরুত্বপূর্ণ ম্যাচে মোহামেডানের একাদশে রাখা হয়নি সৌম্যকে।

অধারাবাহিক পারফরম্যান্সে জাতীয় দল থেকে বাদ পড়ার পর এবার ঘরোয়া ক্রিকেটের একাদশেও জায়গা হারালেন সৌম্য। মঙ্গলবার (৫ এপ্রিল) চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের মুখোমুখি হয় মোহামেডান। এ ম্যাচে একাদশে রাখা হয়নি সৌম্যকে। ফর্মহীনতায় সৌম্যকে একাদশে রাখেনি মোহামেডান টিম ম্যানেজমেন্ট।

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডানের হয়ে নিজ ব্যাটে রানের দেখা পাচ্ছেন না সৌম্য। ডিপিএলে ৬ ইনিংসে ব্যাট হাতে নেমে ফিফটি মাত্র একটি। আরেক ইনিংসে করেছেন ২৩ রান। বাকি ৪ ইনিংসে ছুঁতে পারেননি দুই অঙ্কের কোটা। বল হাতে ৭ উইকেট নিলেও ব্যাটিং ব্যর্থতায় এবার দল থেকেই বাদ পড়লেন সৌম্য।

প্রত্যাশা মতো পারফর্ম না করায় এবার ঘরোয়া লিগ থেকেও বাদ পড়লেন সৌম্য। যে মঞ্চে ভালো পারফর্ম করে জাতীয় দলে সুযোগ পেতে পারতেন সৌম্য, সেখানেই নিজেকে হারিয়ে বসেছেন তিনি। এখন প্রশ্ন উঠছে জাতীয় দলে কি আর ফেরা হবে সৌম্যর? 

এই বিভাগের আরও খবর