img

মুম্বাই ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন মালাইকা আরোরা। তাকে দেখতে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। এ সময় কারিনার ছবি তুলতে গিয়ে আহত হয়েছেন এক সাংবাদিক।

মালাইকার বাড়ির সামনে সোমবার (৪ এপ্রিল) এ দুর্ঘটনা ঘটে। ইন্টাগ্রামে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, ঘনিষ্ঠ বান্ধবী মালাইকার বাড়ি থেকে বের হচ্ছেন কারিনা। তিনি বের হয়ে আসামাত্রই ছবি তুলতে ছুটে যান সাংবাদিকরা। রীতিমতো ভিড় জমে যায় সেখানে। তাদের মধ্যে একজন ছবি তুলতে গিয়ে কারিনার গাড়ির সঙ্গে ধাক্কা লেগে আহত হয়েছেন।

আহত সাংবাদিকের নাম-পরিচয় জানা যায়নি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, কারিনা বের হওয়ার পরই ধাক্কাধাক্কি লেগে যায়। কারিনার গাড়ির চালক ওই সাংবাদিকের পায়ের ওপর চাকা তুলে দেয়। সঙ্গে সঙ্গে চিৎকার করে উঠেন সাংবাদিক।

কারিনা তার গাড়িচালকের উদ্দেশে বলে উঠেন, ‘পেছনে যাও’। পরে সেই সাংবাদিককে কারিনা বলেন, ‘নিজেকে সামলাও’। এরপরই গাড়িতে উঠে যান তিনি। এ সময় অভিনেত্রীর পরনে ছিল সাদা টি-শার্ট, কালো থ্রি কোয়ার্টার প্যান্ট। চোখে কালো চশমা ও পায়ে গোলাপি স্নিকার্স।

এদিকে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হয়েছে কারিনার। থ্রিলার ঘরানার একটি সিনেমায় অভিনয় করবেন কারিনা। তার বিপরীতে থাকবেন জয়দীপ, বিজয় ভার্মা। সিনেমাটি পরিচালনা করবেন সুজয় ঘোষ। গেল ১৬ মার্চ এ ঘোষণা দিয়েছে নেটফ্লিক্স। 

এই বিভাগের আরও খবর