img

সিনেমার সঙ্গে ‘আইটেম গান’ যেন এখন বাধ্যতামূলক। বলা হয়, দর্শকের আগ্রহ ও উত্তেজনা ছড়ানোর উদ্দেশ্যেই নাকি এই স্পেশাল ডান্স রাখা হয়। যেখানে কোনো লাস্যময়ী অভিনেত্রীই থাকেন এসব ডান্সের পুরোভাগজুড়ে।

অনেকের ধারণা, সিনেমার গল্পের সঙ্গে এ আইটেম গানের তেমন কোনো গুরুত্বপূর্ণ যোগসূত্র থাকে না বললেই চলে। এবারে এ ব্যাপারে ভিন্নকথা বলেছেন ভারতীয় অভিনেতা জন আব্রাহাম।

তিনি বলেছেন, যখন ছবির প্রযোজকদের নির্দেশ কিংবা অনুরোধে তার ছবিতে কোনো আইটেম গান রাখতে হয়, সেই সময়ে রীতিমতো কষ্ট হয়। বিষয়টি তার কাছে অত্যন্ত যন্ত্রণার।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা দাবি করেছেন তার সিনেমায় আইটেম গান রাখার একেবারেই বিপক্ষে তিনি। জন আব্রাহাম বলেন, ‘আমার বেশকিছু ছবিতে দুরন্ত গান যেমন রয়েছে, আবার জঘন্য গানও আছে। তবে আমার কাছে সব থেকে যন্ত্রণার মুহূর্ত সেটি, যখন আমাকে বলা হয় ছবিতে কোনো আইটেম গান রাখতেই হবে।’

এদিকে সম্প্রতি জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’, ‘রকি হ্যান্ডসাম’, ‘বাটলা হাউস’ এর মতো একাধিক ছবিতে রয়েছে সুপারহিট সব আইটেম গান। আর সেসব আইটেম গানের মুখ্য হয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

এই বিভাগের আরও খবর