img

দক্ষিণী সিনেমার যত নামকরা তারকা আছেন তার মধ্যে বিশেষ স্থান করে আছেন রাম চরণ। ২০০৭ সালে পুরী জগন্নাথ পরিচালিত তেলুগু সিনেমা ‘চিরুথা’র মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল তার।

তবে দীর্ঘ ১২ বছরের ফিল্ম ক্যারিয়ারে রাম চরণ অভিনয় করেছেন মাত্র ১২টি সিনেমায়। তারপরও এ অভিনেতা তার ফিল্ম ক্যারিয়ারে যথেষ্ট জনপ্রিয়। সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত সিনেমা ট্রিপল আর এখন আলোচনা বা সমালোচনার তুঙ্গে রয়েছে।

ট্রিপল আরের বাঁধভাঙা সাফল্যের পর রাম চরণের নাম ছড়িয়ে পড়ছে সব জায়গায়ই। তাই তাকে নিয়ে গুঞ্জনের ভারটাও একটু বেশিই। এরই মধ্যে সব জায়গায় ভেসে বেড়াচ্ছে বলিউডের ছবিতে প্রস্তাব পাওয়ার কথা। বলিপাড়ার বাঘা বাঘা নির্মাতা নাকি রাম চরণকে মোটা অঙ্কের প্রস্তাব দিচ্ছেন। এই গুঞ্জনটা ভারী হয়ে উঠেছে তেলুগু মুভি ইন্ডাস্ট্রিতেই। যদিও এসব তথ্যের সত্যতা কোনো গণমাধ্যম দিতে পারেনি। তাই গুঞ্জনটা গুঞ্জনই রয়ে গেল।

তবে এসব নিয়ে তেমন একটা ভাবছেন না রাম চরণ; বরং বর্তমানে শঙ্কর শানমুঘামের বিগ বাজেটের সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন, যেখানে তাকে দেখা যাবে বলিউড ডিভা কিয়ারা আদভানীর বিপরীতে। এ ছাড়া গৌতম থিন্নানুরির নির্দেশনায় আরও একটি প্রকল্পও এই মুহূর্তে তার হাতে রয়েছে। সম্প্রতি রাম চরণের নতুন সিনেমা ট্রিপল আর নিয়ে প্রেক্ষাগৃহে চলছে উন্মাদনা। সিনেমায় নিজের স্পেশাল পোস্টারও প্রকাশ করেছেন এই তারকা। নতুন লুকে দেখার পরই তার ভক্তদের মধ্যে তৈরি হয়েছে তুমুল আগ্রহ।

সূত্র: কইমই

 

এই বিভাগের আরও খবর