img

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার (২৯ মার্চ) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম মাতাবেন অস্কারজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান। ভারতীয় এই কিংবদন্তির সঙ্গে পারফর্ম করবেন মমতাজ বেগম ও দেশের জনপ্রিয় ব্যান্ড মাইলস। এই কনসার্টে বাড়তি মাত্রা যোগ করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতি।

‘ক্রিকেট সেলেব্রেটস মুজিব হানড্রেড কনসার্ট’ নামের এই আয়োজন দেখতে তিন ক্যাটাগরিতে টিকিট বিক্রি করছে বিসিবি। চার ঘণ্টা ব্যাপী এই অনুষ্ঠানে পারফর্ম করতে প্রায় ১১০ জনের বিশাল বহর নিয়ে বাংলাদেশে আসছেন এ আর রহমান। কনসার্টের প্রথম স্লটে দেশীয় পারফর্মাররা ও দ্বিতীয় স্লটে মঞ্চ মাতাবেন এই ভারতীয় কিংবদন্তি। 


এর আগে ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মিরপুরে পারফর্ম করেছিলেন এ আর রহমান। মাঠে বসে প্রায় ১৪ হাজার দর্শক এই অনুষ্ঠান উপভোগের সুযোগ পাবে। 
 

তিন ক্যাটাগরিতে পাওয়া যাবে টিকিট। সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে এক হাজার টাকা। এ ছাড়াও ৫ ও ১০ হাজার টাকা মূল্যে পাওয়া যাবে টিকিট। টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে। কনসার্টের দিন ও এর আগের দিন সকাল ১০টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে।

 

এই বিভাগের আরও খবর