img

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনকে (বিওএ) ২০ কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৪ মার্চ) ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে সেনাবাহিনী প্রধান এবং বিওএ সভাপতি জেনারেল এস এম সফিউদ্দীন আহমেদ এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি-এর সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই বিওএ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে আর্থিক অনুদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সভায় আন্তর্জাতিক গেমসের শেফ দ্য মিশন ও বিভিন্ন  উপকমিটি  গঠন করা হয়েছে। কমনওয়েলথ গেমসের শেফ দ্য মিশন হিসেবে মনোনীত হয়েছেন বিওএ সহসভাপতি লে. জেনারেল মইনুল ইসলাম (অব.), ইসলামিক সলিডারিটি গেমসে বিওএ সদস্য সিরাজউদ্দিন মো. আলমগীর ও এশিয়ান গেমসে কোষাধ্যক্ষ এ কে সরকার।
 

পাশাপাশি বিওএ-র কার্যক্রম পরিচালনার জন্য ছয়টি স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়। গত মেয়াদের মতো এবারও মিডিয়া কমিটির চেয়ারম্যান শেখ বশির আহমেদ মামুন। মিডিয়া কমিটির সদস্যসচিব হয়েছেন সিরাজউদ্দীন আলমগীর।

 

প্রশিক্ষণ ও উন্নয়ন কমিটির চেয়ারম্যান লে.জেনারেল মইনুল ইসলাম, সদস্যসচিব একে সরকার। সলিডারিটি কমিটির চেয়ারম্যান শেখ বশির আহমেদ মামুন ও সদস্যসচিব মহিউদ্দিন আহমেদ মহী। ক্রয় ও প্রশাসন কমিটির চেয়ারম্যান হাবিবুর রহমান ও সদস্যসচিব এমবি সাইফ। ফাইন্যান্স,অডিট, প্ল্যানিং ও বাজেট কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ ও সদস্যসচিব একে সরকার।

সূত্র: বাসস

এই বিভাগের আরও খবর