img

কক্সবাজারে এক নারীকে দলবদ্ধ ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামি মেহেদী হাসান বাবুকে (২৫) গ্রেপ্তার করেছে ট্যুরিস্ট পুলিশ। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়। বাবু কক্সবাজার শহরের উত্তর বাহারছড়ার আবুল কাসেমের ছেলে।

মামলার মূল আসামি আশিকুল ইসলাম আশিককে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেছে ট্যুরিস্ট পুলিশ। আজ মঙ্গলবার রিমান্ড শুনানি হবে। মামলার তদন্ত কর্মকর্তা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন গতকাল এই তথ্য নিশ্চিত করেছেন। 

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ জানান, গোপন তথ্যের ভিত্তিতে তাঁদের একটি দল শহরের ঘোনারপাড়ার পাহাড়ি এলাকা থেকে গত রাতে বাবুকে গ্রেপ্তার করে। তাঁকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

অভিযোগ রয়েছে, কক্সবাজার সাগরপারের একটি ঝুপড়ি চা দোকান এবং জিয়া গেস্ট ইন নামের একটি হোটেলে এক নারীকে গত ২২ ডিসেম্বর দলবদ্ধ ধর্ষণ করেন আশিক ও অন্যরা। এ ঘটনায় আশিকসহ চারজনের নাম উল্লেখ করে সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়। গত ২৭ ডিসেম্বর মাদারীপুর বাসস্ট্যান্ড থেকে র্যাব সদস্যরা আটক করেন আশিককে। ঢাকায় আটক থাকার পর রবিবার তাঁকে কক্সবাজার কারাগারে আনা হয়।

এই বিভাগের আরও খবর