img

ফিউশন ফুডের বাজার এখন রমরমা। খাদ্যপ্রেমিকদের চাহিদা মেটাতে রেস্তরাঁ থেকে স্ট্রিট ফুড সব জায়গাতে এখন ফিউশন ফুড নিয়ে মাতামাতি। আর সেই ফিউশন ফুডের চক্করে পড়ে সিঙারা, পাউরুটি আর চকোলেট গেল মিশে! হ্য়াঁ, ঠিকই পড়েছেন। এই তিনটে মিশিয়েই বাজারে এসেছে এক নতুন খাবার, ‘চকোলেট সিঙারা পাও!’

ব্যাপারটা একটু খোলসা করে যাক বরং। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে এরকমই এক নতুন খাবারের খোঁজ পেলেন নেটিজেনরা। হইহই করে এই ভিডিও ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও দেখে নেটিজেনদের একাংশ তো ক্ষেপে লাল। অনেকে আবার বেশ প্রশংসাও করলেন।

জনৈক নেটিজেন ইনস্টাগ্রামে এই ভিডিওটি প্রথম শেয়ার করেন। সেই ভিডিওতেই দেখা গিয়েছে,স্ট্রিট ফুড শপে একজন চকোলেট সিঙারা পাও তৈরি করছেন। তারই ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নেটিজেন। 

তা কীভাবে তৈরি হচ্ছে এই চকোলেট সিঙারা পাও?

ভিডিওতে দেখা গেল রাঁধুনি প্রথমে দু’ভাগে ভাগ করে নিলেন একটি পাও। তার পর দিলেন চকোলেট সিরাপ। এবার দু’ভাগ করা পাওয়ের মাঝখানে সিঙারাটি রেখে দিলেন তিনি। এখানেই শেষ নয়। সেই সিঙারার উপর মেয়োনিজ দিলেন সাজিয়ে। এই ভিডিওটি পোস্ট করে নেটিজেন লিখলেন, ‘বন্ধ করুন এরকম উলটো পালটা রান্না!’

ইতিমধ্য়েই এই ভিডিও দারুণ ভাইরাল হয়েছে। ইউটিউবে এই ভিডিওর তিন মিলিয়নেরও বেশি ভিউজ হয়েছে, লাইকের সংখ্যও লক্ষাধিক। তবে এই ভিডিও দেখে কমেন্ট বক্সে মিশ্র প্রতিক্রিয়া। বেশিরভাগ নেটিজেনই তীব্র সমালোচনা করেছেন এই খাবারের।

এমন ভিডিও এর আগেও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল চকোলেট বিরিয়ানি, স্ট্রবেরি বিরিয়ানি বানানোর রেসিপি। এমনকী, রসগোল্লার সঙ্গে তেঁতুলজল মিশিয়েও রাস্তায় বিক্রি করতে দেখা গিয়েছে আজব ফিউশন ফুড। খাদ্য়প্রেমিক নেটিজেনরা কিন্তু মোটেই পছন্দ করেননি এসব খাবার। 

এই বিভাগের আরও খবর