img

প্রিয়াঙ্কাকে (Priyanka Sarkar) ধাপ্পা দেবেন শ্রাবন্তী! (Srabanti Chatterjee) টলিউডের দুই সুন্দরী নায়িকা, নায়কদের ছেড়ে এবার এবার নিজেরাই লুকোচুরি খেলবেন? তার উপর লুকোচুরি খেলতে গিয়ে কড়া ডায়েট! ব্যাপারটা গোলমেলে ঠেকছে? বিষয়টা একটু খোলসা করা যাক।

পরিচালক অংশুমান প্রত্যুষ তৈরি করতে চলেছেন একটি থ্রিলার ছবি। যার নাম ‘ধাপ্পা’। আর এই ছবিতেই প্রথমবার জুটি বাঁধছেন টলিউডের দুই সুন্দরী নায়িকা প্রিয়াঙ্কা সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ১৫ সেপ্টেম্বর থেকে দক্ষিণ ২৪ পরগণার শাসনে শুটিং শুরু হবে এই ছবির।

জানা গিয়েছে, এই ছবি একেবারেই প্রিয়াঙ্কা ও শ্রাবন্তীর। এই ছবিতে থাকছে না কোনও নায়ক। দুই নারীর মনস্তত্ত্ব নিয়েই তৈরি হয়েছে এই ছবির গল্প। এই ছবিতে শ্রাবন্তী এমন এক চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের মানুষদের থেকে সরিয়ে রাখেন। এক বৃষ্টির রাতে ঘটনাচক্রে শ্রাবন্তীর বাড়িতে এসে উপস্থিত হয় প্রিয়াঙ্কা। তারপরই গল্প নেয় এমন মোড় নেবে যা কিনা চমকে দেবে সবাইকে। এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক।

শ্রাবন্তীর কথায়, ‘এই ছবিতে আমার লুক নিয়ে একটু এক্সপেরিমেন্ট করতে হচ্ছে। মেদ ঝরাতে হবে। আর তাই তো কড়া ডায়েটের মধ্যে দিয়ে যাচ্ছি। লিক্য়ুইড ডায়েট ফলো করছি। আর প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম কাজ করব। খুব এক্সাইটেড ছবিটা নিয়ে।’ প্রিয়াঙ্কার কথায়, ‘এরকম ধরনের ছবি খুব কম হয়। ছবির গল্পটাই দারুণ ইন্টারেস্টিং। আর শ্রাবন্তীর সঙ্গে কাজ করার জন্যও মুখিয়ে আছি।’

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে শ্রাবন্তী ও সোহম জুটি ওয়েব সিরিজ ‘দুজনে’। সিরিজটিতে শ্রাবন্তীর কাজ দর্শকরা পছন্দ করেছিল। অন্যদিকে, শ্রীজাত-র পরিচালনায় তৈরি ‘মানবজমীন’ ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে।

এই বিভাগের আরও খবর