img

গোটা বিশ্বে কম-বেশি অনেকেই কম্পিউটারে ভিডিও গেমস খেলতে পছন্দ করেন। ভারতেও সেই সংখ্যাটা নেহাত কম নয়। আর কম্পিউটার গেমসের কথা বললেই সেই তালিকায় উঠে আসবে EA স্পোর্টসের ফিফা গেমসও। এবার ভারতে ফিফা ভক্তদের জন্যই সুখবর আনল EA Sports। বিশেষ করে ইস্টবেঙ্গল-মোহনবাগান ভক্তদের জন্য।

অতি সম্প্রতি EA Sports জানিয়েছে, ফিফা গেমসের ২০২২ সালের সংস্করণে অন্তর্ভুক্ত হয়েছে ইন্ডিয়ান সুপার লিগ বা আইএসএল। অর্থাৎ ইংলিশ প্রিমিয়ার লিগ, লা লিগা, বুন্দেশলিগা, লিগ ওয়ানের পাশাপাশি এবার থেকে আইএসএল-এর ক্লাবগুলিকে নিয়েও এই গেমটিতে ইউজাররা খেলতে পারবেন। জানা গিয়েছে, আইএসএলের ১১টি দল নিয়েই ফিফা গেমসে স্থান পেয়েছে। এর আগে ২০১৯ ফিফা মোবাইল গেমেও আইএসএল যুক্ত হয়েছিল। এবার মূল গেমটিতেও থাকছে এই টুর্নামেন্ট।

এই প্রসঙ্গে আইএসএলের মুখপাত্র জানিয়েছেন, “ভারতীয় প্রিমিয়ার লিগ ফিফা ২২-এ অন্তর্ভুক্ত হওয়ায় আমরা খুবই উচ্ছ্বসিত এবং গর্বিত। আইএসএলের মতো লিগ যাতে আরও জনপ্রিয়তা অর্জন করে তাঁর জন্য ফিফার এই প্ল্যাটফর্ম খুবই গুরুত্বপূর্ণ।”

ইতিমধ্যে এসসি ইস্টবেঙ্গল, এটিকে মোহনবাগানের পক্ষ থেকে টুইট করে এই খবর তাঁদের সমর্থকদের জানানো হয়েছে। ইস্ট-মোহন দুই প্রধানের সমর্থকরাও এই খবরে খুবই উচ্ছ্বসিত। অর্থাৎ এবার থেকে তাঁরা নিজেদের প্রিয় দলকে নিয়েই ফিফা গেমস খেলতে পারবেন।

 

এই বিভাগের আরও খবর