img

খেলতে গিয়েছিলেন কোটিপতি হওয়ার খেলা। তবে খেলার মাঝে যে ‘বিগ বি’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সব ফাঁস করে দেবেন তা আন্দাজও করতে পারেননি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ফ্লোর ভরতি লোকজনের মাঝে লজ্জায় একেবারে লাল হয়ে গেলেন দীপিকা!

হ্যাঁ, কৌন বনেগা ক্রোড়পতির (Kaun Banega Crorepati) মঞ্চে ঠিক এমনটাই ঘটল। সবার সামনে দীপিকার এক গোপন কথা ফাঁস করে দিলেন অমিতাভ বচ্চন। আর গোটা ঘটনার কথা শুনে, ফ্লোর জুড়ে হইচই।

ঠিক কী করলেন অমিতাভ? সম্প্রতি নেটদুনিয়ায় দীপিকা পাড়ুকোন ও অমিতাভের একটি ভিডিও দারুণ ভাইরাল হয়েছে। যেখানে অমিতাভ খেলার মাঝে ফাঁস করলেন দীপিকার এক গোপন কথা। অমিতাভের কথায়, ‘তখন পিকুর (Piku) শুটিং চলছিল। দীপিকাকে দেখি, মিনিটে মিনিটে টিফিন বক্স খুলে কিছু না কিছু খাচ্ছে। দিনে অন্তত পাঁচবার তো ভরপেট খাবার খেতে দেখেছিলাম দীপিকাকে। তবে যখনই আমি চাইতাম, তখনই আমাকে এড়িয়ে যেত দীপিকা!’

অমিতাভের মুখে একথা শুনে, একেবারে লজ্জায় লাল দীপিকা। তবে উত্তর দিলেন তিনিও। দীপিকার কথায়, ‘আমি যখনই টিফিন বক্স খুলতাম, আমার কাছে এসে খাবার চাইতেন অমিতজি!’ দু’ জনের এই কথোপকথন শুনে হাসির হুল্লোড় ওঠে শুটিং ফ্লোরে। অমিতাভ আস্তে করে দীপিকাকে বলেন, ‘এই শোতে মিথ্যে কথা বলে না।’

‘কৌন বনেগা ক্রোড়পতি’র এই শোতে দীপিকার সঙ্গে হাজির ছিলেন পরিচালক ফারহা খানও (Farah Khan)। ফারহার কথায়, সত্যিই দীপিকা খুব পেটুক। ‘ওম শান্তি ওম’ ছবির ফ্লোরে আমার থেকে খাবার ছিনিয়ে খেত দীপিকা!

 

এই বিভাগের আরও খবর