img

এএফসি কাপে মালদ্বীপের মাজিয়া স্পোর্টসকে ২-০ গোলে হারিয়ে দারুণ সূচনা করেছিল বসুন্ধরা কিংস। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে বেঙ্গালুরু এফসির বিপক্ষে তারা গোলশূন্য ড্র করে পয়েন্ট খুঁইয়েছে। তবে দারুণ ব্যাপারটা হলো, টুর্নামেন্টের ৪ দলের মধ্যে বসুন্ধরায় একমাত্র দল যারা এখনো গোল খায়নি। আগামী পরশু ২৪ আগস্ট কিংসের প্রতিপক্ষ কলকাতা জায়ান্ট ক্লাব মোহনবাগান। পরের রাউন্ডে যেতে হলে এই ম্যাচে কিংসদের জিততে হবে।

ইতোমধ্যেই টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বেঙ্গালুরু এফসি এবং মাজিয়া স্পোর্টস ক্লাব। আন্তঃআঞ্চলিক সেমিফাইনালে খেলতে আগামী ম্যাচে কিংসদের জয় ছাড়া কোনো বিকল্প নেই। অন্যদিকে মাজিয়া স্পোর্টস ক্লাবকে ৩-১ গোলে উড়িয়ে দেওয়া মোহনবাগানের জন্য একটা ড্র ই যথেষ্ট। কিংস কোচ অস্কার ব্রুজোন বলেন, 'সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো দুই ম্যাচে আমরা কোনো গোল হজম করেনি। সেটা দলের জন্য খুবই ভালো কিছুর কথায় বলছে।'

বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচ নিয়ে এই স্প্যানিশ কোচ বলেছেন, 'গোলের সুযোগ কাজে লাগানোর ক্ষেত্রে ঘাটতি ছিল। আমরা কিছু গুরুত্বপূর্ণ সুযোগ নষ্ট করেছি। ৬০ মিনিট খেলাটি আমাদের পুরোপুরি নিয়ন্ত্রণে ছিল। কিন্তু এটা সত্য যে শেষ ২৫ মিনিট তারা আমাদের ওপর চড়াও হয়েছিল। বসুন্ধরা এখনো টুর্নামেন্টে টিকে আছে এবং দ্বিতীয় রাউন্ডে খেলার জন্য আরও একটি সুযোগ আছে। আমরা সেই বড় সুযোগটা কাজে লাগাতে চাচ্ছি।

এই বিভাগের আরও খবর