img

বন্ধুত্বের দিন বলে কথা। পোস্ট তো বনতা হ্যায়! “এমন বন্ধু আর কে আছে…”, এমন মনোভাব নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকেই পোস্ট দিয়েছেন। আবার অনেকে বন্ধুত্বের সংজ্ঞা দেওয়ার চেষ্টা করেছেন। আর মীর আফসার আলি (Mir Afsar Ali) কী করেছেন? যথারীতি একটু ভিন্ন কায়দাতেই সকলকে Happy Friendship Day’র শুভেচ্ছা জানিয়েছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) সাক্ষাতের একটি ছবি শেয়ার করেছেন মীর। ছবিতে মোদির হাতে ফুলের তোড়া রয়েছে। দু’জনকেই হাসিমুখে দেখা যাচ্ছে। এর ক্যাপশনেই ফ্রেন্ডশিপ ডে’র শুভেচ্ছা জানিয়েছেন তারকা। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Mir Afsar ali wishes Happy Friendship Day by posting Narendra Modi and Mamata Banerjee picture

 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত মীরের এই পোস্টটি প্রায় ২ হাজার মানুষ শেয়ার করেছেন। ২৬ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। আবার ছ’শোর বেশি কমেন্টও দেওয়া হয়েছে। বেশিরভাগই দাবি করেছেন এটি রবিবারের সেরা পোস্ট। “চায়ের সাথে চপ, আহা… একটু মুড়ি পেলে ভাল হতো”, এমন ধরনের মন্তব্য করা হয়েছে। একজন আবার লিখেছেন, “ওই দু’জনের চোখের বিন্দু দু’টি যুক্ত করলে যে সরলরৈখিক হেলানো পথ পাওয়া যাবে, সেটাই পৃথিবীর একমাত্র ঘর্ষণহীন পথ। এই পথ দিয়েই শত শত ভবিষৎ বাঁধাহীন ভাবে গড়িয়ে নীচে চলে যায়।”

Mir FB Post reax

 

উল্লেখ্য, একুশের ভোটের আগে একাধিকবার বাংলায় প্রচারে এসেছিলেন নরেন্দ্র মোদি। তখন তৃণমূল সুপ্রিমোর তীব্র সমালোচনা করেছিলেন তিনি। ছেড়ে কথা বলেননি মমতা বন্দ্যোপাধ্যায়ও। একের পর বাক্যবাণে মোদি-সহ বিজেপিকে বিঁধেছেন তিনি। তবে সে সব এখন অতীত। বিধানসভা নির্বাচনে (Assembly Polls 2021) বিপুল ভোটে জিতেছে ঘাসফুল শিবির। অন্যদিকে প্রধান বিরোধী দল হয়েছে বিজেপি। এমন পরিস্থিতিতেই আবার দিল্লি সফরে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি। এমন পরিস্থিতিতে মোদি ও মমতার বন্ধুত্ব নিয়ে পোস্টটি করেছেন মীর। মজা করা তাঁর ধাতে, সেই ধারা বন্ধুত্বের দিনও বজায় রাখলেন তারকা।

এই বিভাগের আরও খবর