Ads
img

১১ বছর আগে বাবাকে হারিয়েছেন। এখনও তাঁকে কতটা মিস করেন সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। বাবাকে খোলা চিঠি লিখলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে নিজের পুরনো ছবি পোস্ট করে ঋতুপর্ণা লিখেছেন, “এখনও তোমার হাসির শব্দ শুনতে পাই… আমাকে নিয়ে তোমার সারক্ষণ চিন্তা করা… যদিও এখন ফোন আসা বন্ধ হয়ে গিয়েছে…আমি অন্য কোনও শহরে গেলেই তা ক্রমাগত বেজে যেত… কারও কাছে যে আমি কতটা গুরুত্বপূর্ণ বুঝতে পারতাম… তোমার সেই হাসির শব্দগুলো এখনও যেন শুনতে পাই…জীবনের কত কিছু নিয়ে পরামর্শ দিয়েছ… কিন্তু কখনও বলোনি এত তাড়াতাড়ি ছেড়ে চলে যাবে… আর কেউ নেই যাকে বাড়ি ফিরে দিনের গল্পগুলো বলব… আমার সাদা, কালো আর ধূসর অভিজ্ঞতাগুলো শোনার কেউ নেই… সেই কৌতূহলী প্রশ্নগুলো মিস করি…আজেবাজে সবরকম কথা শোনার মানুষটাকে মিস করি।”

 

দীর্ঘ এই পোস্টের শেষের দিকেই অভিনেত্রী জানান ১১ বছর আগে বাবাকে হারিয়েছেন। জানান, এখনও বাবার প্রিয় মিষ্টি এনে তাঁকে স্মরণ করেন তিনি ও তাঁর ভাই। প্রতিদিন তাঁর দেখানো পথেই চলার চেষ্টা করেন। তারপরই অভিনেত্রী লেখেন, “তুমি কি আমাদের শুনতে পাও? আমরা যা বলি নোট করে রাখো? আমি বিশ্বাস, তুমি তাই করো… প্রতিটা মুহূর্তে তোমার অভাব বোধ করি…তুমি আর কথা বললেও চারদিকে যেন তোমার গলার স্বর শোনা যায়…তোমার ভালবাসাই আমাদের আবিষ্ট করে রেখেছে… তুমি আমাদের সুপার ড্যাড… সুখ, দুঃখে প্রতিটা মুহূর্তে তোমায় স্মরণ করি… আমেন।”

 

 

এই বিভাগের আরও খবর