Ads
img

 একেই বলে সেলেব হওয়ার বিড়ম্বনা। একটু যে শান্তিমতো রাস্তায় ঘুরে বেড়াবেন, তার জো নেই। ঠিক কারও না কারও চোখে পড়বেই আর চোখে পড়লেই ক্যামেরায় ক্লিক!

হ্যাঁ, ঠিক এরকমটাই ঘটে গেল অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে। আপাতত, টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ডে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে গিয়েছেন স্ত্রী ও মেয়ে ভামিকা (Vamika)। খেলার ফাঁকে স্ত্রী ও সন্তানের সঙ্গে যতটা পারছেন সময় কাটাচ্ছেন বিরাট। তাই তো অনুষ্কাকে নিয়ে রাস্তায় একটু টহল দিতে বেরিয়েই বিপত্তি। ফাঁকা রাস্তার মাঝে হঠাৎই উদয় হলেন এক অনুরাগীর। তাঁর ক্যামেরাতেই ধরা পড়ল বিরুষ্কা।

অনুষ্কা নিজে তাঁর ইনস্টাগ্রামে আপলোড করেছেন বেশ কয়েকটি ছবি। তার ক্যাপশনেই পুরো ঘটনার কথা জানালেন তিনি। লিখলেন, ‘একটু সুযোগ পেয়ে রাস্তায় হাঁটছিলাম। চুলে হাত দিয়ে চুল ঠিক করছিলাম। হাঁটতে হাঁটতে নানারকম কথা ভাবছিলাম। হঠাৎ করেই সামনে এসে পড়ল এক অনুরাগী। আমাদের সামনে পেয়ে ছবি তুলতে চাইল! আমিও ফ্যানের ক্যামেরার সামনে পোজ দিয়ে ফেললাম। ফ্যানদের জন্য সব কিছু করতে পারি!’

অনুষ্কার পরনে ছিল জলপাই রঙের এক সোয়েটার। আর বিরাট পরেছিলেন কালো জ্যাকেট। গোটা ব্যাপারটায় অনুষ্কা পোজ দিলেও, বিরাট কিন্তু ছিলেন বেশ অপ্রস্তুত!

কয়েকদিন আগেই লন্ডনের একটি পার্কে মেয়ে ভামিকাকে নিয়ে সময় কাটিয়েছেন বিরাট ও অনুষ্কা। ইনস্টাগ্রামে অনুষ্কা সেই ছবি পোস্ট করে জানিয়ে ছিলেন, তাঁদের কন্যা ভামিকা ৬ মাসে পা দিয়েছে। সেই ছবিতে মেয়ের অল্প ঝলকও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন অনুষ্কা।

মেয়ে ভামিকা হওয়ার পর কাজ থেকে বেশ কয়েক মাস ছুটি নিয়েছিলেন অনুষ্কা। তারপর হঠাৎই তাঁকে দেখা গিয়েছিল শুটিং ফ্লোরে। বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। ‘জিরো’ ছবির পর বলিউডের পর্দায় খুব একটা দেখা যাচ্ছে না তাঁকে। তবে প্রযোজক হয়ে কখনও ‘পাতাললোক’ (Patallok), কখনও ‘বুলবুল’ (Bulbul) ছবি বানিয়ে একের পর এক চমক দিচ্ছেন অনুষ্কা। খুব শীঘ্রই মুক্তি পাবে অনুষ্কার প্রোডাকশন থেকে তৈরি হওয়া ছবি ‘কিলা’। এই ছবি দিয়েই অভিনয়ে পা রাখছেন প্রয়াত বলিউড অভিনেতা ইরফা খানের (Irrfan khan) ছেলে বাবিল খান।

এই বিভাগের আরও খবর